গাজীপুরে পুলিশের সঙ্গে যুবদল-ছাত্রদলের সংঘর্ষ, আসামি ১৭১

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মার্চ ২০২১, ২০:৫৭

গাজীপুরের জয়দেবপুরে বিএনপি কার্যালয়ের সামনে যুবদল-ছাত্রদলের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় ১৭১ জনকে আসামি করে সদর থানায় মামলা করা হয়েছে। রবিবার জিএমপির সদর থানার উপপরিদর্শক এসএম আল আমিন বাদী হয়ে মামলাটি করেন।

মামলা সূত্রে জানা গেছে, পুলিশের করা মামলায় ৪১ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়াও আরও ১৩০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। আসামিরা সবাই বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মী। এদের মধ্যে মহানগর ছাত্রদলের সভাপতি মো. জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক এসএম ইমরান রেজা, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ রানা, সদর থানা যুবদলের আহবায়ক মাহমুদ হাসান রাজু, সদস্য সচিব নাজমুল খন্দকার সুমন, স্বেচ্ছাসেবক দলের গাজীপুর জেলা শাখার সভাপতি হাসিবুর রহমান মুন্না, সাধারণ সম্পাদক নুরে আলম, বাড়িয়া ইউনিয়ন বিএনপির সহসভাপতি আজিজুল ইসলাম আজিজের নাম রয়েছে। এছাড়াও সংঘর্ষের সময় গ্রেপ্তার জুবায়ের হোসেন, মো. মাসুদ, মো. শামীম ও আজিজুল ইসলাম আজিজকে রবিবার পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে শনিবার রাজবাড়ি সড়কে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে ছাত্রদল-যুবদলে নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের অন্তত ৫ নেতাকর্মী আহত হন। পুলিশ টিয়ারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিকুল ইসলাম জানান, গ্রেপ্তারদের আদালতে তোলা হলে বিচারক তাদের কারাগারে পাঠানো নির্দেশ দেন।

(ঢাকাটাইমস/২৮মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :