রাজশাহীতে আবারও আগুনে পুড়ল তুলার গুদাম

রাজশাহী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মার্চ ২০২১, ১৬:৪০

রাজশাহীতে আবারও আগুনে একটি তুলার গুদাম পুড়ে গেছে। মঙ্গলবার দুপুরে রাজশাহী মহানগরীর গণকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিভিয়েছেন।

ফায়ার সার্ভিস কিছু তুলা রক্ষা করেছে। আবার কিছু তুলা আগুনে পুড়ে গেছে। এর আগে গত ২৪ মার্চ একই এলাকায় আরেকটি তুলার গুদামে আগুনের ঘটনা ঘটে। এতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়।

ছয়দিন পর মঙ্গলবার ‘মনু এন্টার প্রাইজ’ নামের একটি দোকানের গুদামে এই আগুন লাগে। এর মালিকের নাম আজিম উদ্দিন মনু। গণকপাড়ায় মনুর দোকানে লেপ, তোষক, জাজিম, বালিশ ইত্যাদি তৈরি করা হয়। দোকানের পেছন দিকে কয়েকটি বাড়ির পর মনুর তুলার গুদাম।

মঙ্গলবার দুপুরে বন্ধ গুদামে ধোঁয়া দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণ করেন।

গুদাম মালিক আজিম উদ্দিন মনু বলেন, গুদামে বিদ্যুৎ নেই। তাই শর্টসার্কিটে আগুন লাগেনি। গুদামের বাইরে থেকে তালাও দেয়া ছিল। কীভাবে আগুন লেগেছে তা তিনি বুঝতে পারছেন না। গুদামে প্রায় আড়াই লাখ টাকার তুলা, নারিকেলের ছোবড়া ও তোষক ছিল বলে জানান তিনি।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহীর সহকারী পরিচালক জাকির হোসেন জানান, প্রায় আধাঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণ করা সম্ভব হয়েছে। তারা কিছু তুলা আগুনের হাত থেকে রক্ষা করেছেন। ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণ করার কাজ চলছে। কীভাবে আগুন লেগেছিল তা তদন্তের পর বলা যাবে।

(ঢাকাটাইমস/৩০মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :