‘করোনায় মানুষকে সাহায্যকারীরাও প্রধানমন্ত্রীর নজরে’

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মার্চ ২০২১, ১৮:০৬

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, চলমান করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে সরকার ও রাষ্ট্রের পক্ষ থেকে প্রয়োজনীয় পদক্ষেপের পাশাপাশি আওয়ামী লীগের নেতাকর্মীদেরও মাঠে জনগণের দোরগোড়ায় নামিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকার, দল ও বিভিন্ন সংগঠনের সমন্বয়ে মানুষকে খাদ্য ও আর্থিক সহায়তা দেয়ার বিষয়টিও তিনি সরাসরি নজরদারি করছেন। এভাবে দরকারি সব উদ্যোগ নিয়ে করোনা সংকট মোকাবিলায় দেশবাসীর পাশে থেকে সাহস ও উৎসাহ জুগিয়ে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা।

সোমবার নগরীর শিশু একাডেমি মিলনায়তনে বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদ আয়োজিত করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আ জ ম নাছির বলেন, করোনাভাইরাস সংক্রমণের কারণে সৃষ্ট সংকট মোকাবিলায় সামনে থেকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজন্য দেশের মানুষের জন্য প্রয়োজনীয় সব উদ্যোগ নিয়েছেন। সারাদেশে স্বাস্থ্যসেবা নিশ্চিত করার ঐকান্তিক চেষ্টার পাশাপাশি দিনমজুর ও গরিব শ্রেণির মানুষের খাদ্য সহায়তা নিশ্চিত করেছেন।

বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদের সভাপতি রায়হানুল কবির শামীমের সভাপতিত্বে এবং বোরহান উদ্দিন ও রবিউল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন প্যানেল মেয়র গিয়াস উদ্দিন, কেন্দ্রীয় যুবলীগ সাবেক সদস্য রফিউল হায়দার রফি, নগর স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম আহ্বায়ক আমিরুল ইসলাম, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, নগর যুবলীগ নেতা ওয়াহিদুল আলম শিমুল, সেলিম রনি, কেন্দ্রীয় ছাত্রলীগ সাবেক সহসম্পাদক আবদুল্লাহ আল মামুন, জসীম উদ্দিন, মনির চৌধুরী, আবু সায়েম, ফাহাদ আনিছ, সাখাওয়াত হোসেন পিয়ারু।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে মাহফুজুর রহমান, তানভীর আহমেদ, তৌহিদ কামাল, তাহাদ ইসলাম অনিক, বোরহান উদ্দিন, আজমীর হোসেন, তৌহিদুল ইসলাম, তারেকুল ইসলাম, রবিউল ইসলাম রুবেল, আমির হোসেনসহ সংশ্লিষ্ট নেতাকর্মী উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৩০মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :