টঙ্গীতে ট্রাকচাপায় নারী নিহত

নগর প্রতিবেদক, গাজীপুর
 | প্রকাশিত : ৩১ মার্চ ২০২১, ১৪:০৯

গাজীপুরের টঙ্গীতে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে জেসমিন আক্তার (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নারী নিহত হয়েছেন। এসময় নিহতের স্বামী শফিকুর রহমান গুরুতর আহত হয়েছেন।

গত মঙ্গলবার রাত ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মিলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জেসমিন আক্তার টঙ্গীর দত্তপাড়া হাজী মার্কেট এলাকায় থাকতেন। তিনি স্থানীয় একটি মাদ্রাসায় শিক্ষকতা করতেন। আর তার স্বামী আহত শফিকুর রহমান বাংলাদেশ নৌ বাহিনীর খিলক্ষেত শেখ মুজিব ঘাঁটিতে এলকুক হিসেবে কর্মরত।

টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক জিয়াউর রহমান জানান, নৌ বাহিনীতে কর্মরত শফিকুর রহমান ও তার স্ত্রী কেনাকাটার উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে দত্তপাড়া থেকে টঙ্গী বাজার যাচ্ছিলেন। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মিলগেট এলাকায় মহাসড়কের উপর বাস র‍্যাপিড ট্রানজিট (বিআরটি) কাজের জন্য সৃষ্ট একটি গর্তে তাদের বহনকারী মোটরসাইকেলটি পড়ে যায়। এসময় মোটরসাইকেল থেকে জেসমিন আক্তার সড়কে ছিটকে পড়লে দ্রুতগতির একটি ট্রাক চাপা দিলে জেসমিনের শরীর ছিন্নভিন্ন হয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় জেসমিন তার, গুরুতর আহত হন শফিকুর রহমান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ হাসপাতালের মর্গে পাঠায়। আর উন্নত চিকিৎসার জন্য আহত শফিকুরকে নৌ-বাহিনীর কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সিসিটিভির ফুটেজ দেখে ঘাতক ট্রাকটিকে আটকের চেষ্টা চলছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

(ঢাকাটাইমস/৩১মার্চ/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :