বঙ্গবন্ধুর জন্মস্থানে জ্বলে উঠেছে নবম বাংলাদেশ গেমসের মশাল

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ মার্চ ২০২১, ১৬:৫৫ | প্রকাশিত : ৩১ মার্চ ২০২১, ১৬:৫২

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসের মশাল প্রজ্জ্বলন করা হয়েছে। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীকে স্মরণীয় করে রাখার অংশ হিসেবে বুধবার বঙ্গবন্ধুর সমাধিস্থলে এ মশাল প্রজ্জ্বলন করেছেন বিওএ’র সভাপতি ও সেনা প্রধান জেনারেল আজিজ আহমেদ।

সেনা প্রধান মশাল প্রজ্জ্বলন করে তা তুলে দেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক ইলিয়াস হোসেনের কাছে। যার নেতৃত্বে বর্ণাঢ্য মোটর র‌্যালির মাধ্যমে মশালটি ঢাকা বিওএ ভবনে আনা হবে। সংযুক্ত থাকবেন সাবেক জাতীয় কৃতি ক্রীড়াবিদগণ।

এর আগে সেনা প্রধান আজিজ আহমেদ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুস্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে বঙ্গবন্ধু ও ১৫ আগস্ট নিহত তার পরিবারের সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এসময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক শাহিদা সুলাতানা, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, গোপালগঞ্জ পৌর মেয়র কাজী লিয়াকত আলী, টুঙ্গিপাড়া পৌর মেয়র তোজাম্মেল হক টুটুল।

ঢাকা বিওএ ভবনে আসার পর মশালটি গ্রহণ করবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসের আনুষ্ঠানিক পর্দা উঠছে আগামী বৃহস্পতিবার। প্রায় ১৩০০ পদকের লড়াইয়ে অংশ নেবে পাঁচ হাজারের অধিক অ্যাথলেট। ভিডিও কনফারেন্সের মাধ্যমে গেমসের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

(ঢাকাটাইমস/৩১মার্চ/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :