মোদিকে ফেসবুকে শুভেচ্ছা জানানোয় ছাত্রলীগ নেতাকে প্রাণনাশের হুমকি

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ মার্চ ২০২১, ১৮:৪০

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ আগমন উপলক্ষে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শুভেচ্ছা বার্তা দেওয়ায় পল্টন থানা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাছিম রানাকে মুঠোফোনে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। বুধবার দুপুরে এ ঘটনায় ফরিদপুরের আলফাডাঙ্গা থানায় নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ওই ছাত্রলীগ নেতা। নাছিম রানা ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার আড়পাড়া গ্রামের বাসিন্দা।

সাধারণ ডায়েরিতে নাছিম রানা উল্লেখ করেন, গত ২৬ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ আগমন উপলক্ষে আমি আমার ব্যক্তিগত ফেসবুকে একটি শুভেচ্ছা বার্তা আপলোড করি। কিন্তু এতে ক্ষিপ্ত হয়ে আমার এলাকার কয়েকজন ব্যক্তি কুরুচিপূর্ণ মন্তব্য করে। এরপর থেকে তারা আমাকে বিভিন্নভাবে হেয়-প্রতিপন্ন করতে থাকে। এমনকি স্থানীয় মসজিদেও আমার নাম উল্লেখ করে বিভিন্ন নেতিবাচক মন্তব্য করা হয়। একপর্যায়ে গত ২৮ মার্চ সন্ধ্যা ৬.২৪ মিনিটে আমার ব্যবহৃত এয়ারটেল নাম্বারে অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তি অশ্লীল ভাষায় গালাগাল করে প্রাণনাশের হুমকি দেন। এছাড়াও ২৯ মার্চ একইভাবে দুটি আইপি নাম্বার থেকে ফোন করে আমাকে আবারো হুমকি দেওয়া হয়।

নাছিম রানা বলেন, অজ্ঞাত ওই ব্যক্তি প্রথমদিনে আমাকে বলেন- ‘আমি যদি মোদি সরকারের সমর্থনে কিছু লিখি এবং ফেসবুকে দেওয়া স্ট্যাটাস তিন দিনের মধ্যে ডিলিট না করি তাহলে আমাকে জানে মেরে ফেলা হবে। তাই আমি নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি করেছি।’

এ বিষয়ে আলফাডাঙ্গা থানার ওসি মো. ওয়াহিদুজ্জামান বলেন,প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে জানিয়ে নাছিম রানা একটি জিডি করেছেন। আমরা বিষয়টি তদন্ত করছি। শিগগির অপরাধীকে শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

(ঢাকাটাইমস/৩১মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :