বগুড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গৃহবধূর অনশন

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ মার্চ ২০২১, ১৯:০১

বগুড়ার শেরপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক গৃহবধূ। পরকীয়া প্রেমের জের ধরে মালয়েশিয়াপ্রবাসী স্বামীর কাছে তালাক পাওয়ার পর বুধবার সকাল থেকে তিনি অনশন শুরু করেছেন। গৃহবধূ দুই ছেলে-মেয়ের জননী। ঘটনাটি ঘটেছে উপজেলার মহিপুর বুড়িতলা গ্রামে পরকীয়া প্রেমিক আহসান হাবীবের বাড়িতে। আহসান হাবিবের পিতার নাম আব্দুল কুদ্দুস। তিনি যমুনা গ্যাস কোম্পানি লিমিটেডে স্টোর কিপার হিসেবে কাজ করেন।

সকালে ওই গৃহবধূ বিয়ের দাবিতে অনশন শুরু করলে আহসান হাবীব তার পরিবারের লোকজনকে নিয়ে বাসায় তালা দিয়ে পালিয়ে যায়।

অনশন করা ওই গৃহবধূ জানান, গত ৬ বছর পূর্বে তার স্বামী মনির চাকরির সুবাদে মালয়েশিয়ায় যান। এরপর থেকে তিনি ছেলেমেয়েকে নিয়ে পৌর শহরের শান্তিনগরে থাকতেন। গত এক বছর আগে আহসান হাবীবের সাথে গৃহবধূর পরিচয় হয়। এরপর থেকে তারা ম্যাসেঞ্জার ইমোতে নিয়মিত যোগাযোগ রক্ষা করেন। এক পর্যায়ে আহসান হাবীব বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে শারীরিক সম্পর্ক করে। এভাবে বেশ কয়েকবার তাদের মাঝে এই সম্পর্ক স্থাপন হয়। এর মাঝে তাদের এই সম্পর্কের বিষয়টি জানাজানি হলে গৃহবধূর স্বামী মনির তাকে তালাক দেয়। স্বামীর কাছে তালাক পাওয়ার পর ওই গৃহবধূ আহসান হাবীবকে বিয়ের জন্য চাপ দেয়। আহসান হাবিব বিয়ে করতে অস্বীকার করায় বুধবার সকালে বিয়ের দাবিতে তার প্রেমিকের বাড়িতে গিয়ে অনশন শুরু করেন।

ওই গৃহবধূ আরো জানান, বাড়িতে আসার পর আহসান হাবীব কৌশলে তার পরিবারের লোকজনকে নিয়ে পালিয়ে গেছেন। আমাকে বিয়ে না করলে আমি এখানে আমরণ অনশন করব ।

এ বিষয়ে আহসান হাবীবের মোবাইল ফোন বন্ধ থাকায় তার সাথে যোগাযোগ করা যায়নি।

শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম জানান বিষয়টি জানা ছিল না। খোঁজ নেওয়ার জন্য লোক পাঠানো হচ্ছে।

(ঢাকাটাইমস/৩১মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :