প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ, বৃদ্ধ আটক

সালথা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ মার্চ ২০২১, ১৯:৫৫

ফরিদপুরের সালথায় শারীরিক প্রতিবন্ধী ২৩ বছরের এক যুবতীকে গোয়াল ঘরে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে এক বৃদ্ধের বিরুদ্ধে। এ ঘটনায় রশিদ মুন্সী (৫০) নামে ওই বৃদ্ধকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার গভীর রাতে উপজেলার আটঘর ইউনিয়নে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। ধর্ষণের ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে সালথা থানায় একটি মামলা করেছেন।

মামলা ও ধর্ষিত কিশোরীর পরিবার সূত্রে জানা যায়, ধর্ষিতার বাবা একজন রিকশাচালক। প্রতিদিনের মত গত ২৬ মার্চ সকালে তিনি রিকশা চালাতে ফরিদপুর শহরে যান। বাড়িতে ওই প্রতিবন্ধী মেয়ে ও তার মা ছিলেন। বিকাল সাড়ে ৫টার দিকে ওই প্রতিবন্ধীকে বাড়িতে একা রেখে তার মা ছাগল চড়াতে বাড়ির পাশে মাঠে যায়। এই সুযোগে বাড়িতে একা পেয়ে ওই প্রতিবন্ধীকে ফুসলিয়ে গোয়ালঘরে নিয়ে ধর্ষণ করে অভিযুক্ত বৃদ্ধ। বিষয়টি জানাজানি হলে স্থানীয় প্রভাবশালীরা ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। তাদের চেষ্টায় মীমাংসা না হলে ধর্ষিত প্রতিবন্ধীর বাবা বাদী হয়ে থানায় মামলা করেন।

সালথা থানার পরিদর্শক (তদন্ত) সুব্রত গোলদার বলেন, ২৩ বছরের এক প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে এক বৃদ্ধাকে আটক করে বুধবার সকালে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। ধর্ষিত প্রতিবন্ধীকে উদ্ধার করে তার স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৩১মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :