বাড়ির সামনে গুলিবিদ্ধ দৌলতদিয়া ইউপি প্যানেল চেয়ারম্যান

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ এপ্রিল ২০২১, ১৩:১০

রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা আব্দুল গনি মণ্ডলকে গুলি করে পালিয়েছে দুর্বৃত্তরা। গত বুধবার রাতে উপজেলার দৌলতদিয়া ইউপি’র অদূরে ওমর আলী মেম্বারপাড়া গ্রামে তার নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় ওই রাতেই তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

গত সপ্তাহে একই কায়দায় দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রহমানকেও দৃর্বত্তরা কুপিয়ে জখম করে। তিনি এখন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দৌলতদিয়া ইউনিয়নের ওমর আলী মেম্বারপাড়া গ্রামের বিদু মণ্ডলের ছেলে আব্দুল গনি মণ্ডল গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক। রাত সাড়ে ৮টায় দৌলতদিয়া ইউপি জামে মসজিদ মাঠে অনুষ্ঠিত এলাকার এক বৃদ্ধের জানাজায় অংশ নেন তিনি। জানাজা শেষে রাত ১০টার দিকে হেটে তিনি তার নিজ বাড়ি ফিরছিলেন। বাড়ির সামনে পৌঁছাতেই সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাকে গুলি করে। গনি মণ্ডলের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে গোয়ালন্দ ও সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের আবাসিক চিকিৎসক নিতাই কুমার ঘোষ জানিয়েছেন, গনি মণ্ডল পেটের বাম পাশে গুলিবিদ্ধ হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় জড়িত দুর্বৃত্তদের দ্রুত গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।

(ঢাকাটাইমস/১এপ্রিল/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :