পিটিয়ে হত্যা, মা-ভাইসহ গ্রেপ্তার ৪

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ এপ্রিল ২০২১, ১৭:১৬

গাইবান্ধার গোবিন্দগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে বড় ভাই জাহাঙ্গীর হোসেনকে পিটিয়ে হত্যার অভিযোগে ভাই ও মা-সহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারের চারজনকে গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলার কথা জানিয়েছেন গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান।

ওসি জানান, উপজেলার কাটাবাড়ি ইউনিয়নের ফুলাহার মজিদপাড়া গ্রামের ইউনুস আলীর ছেলে জাহাঙ্গীর ও ইলিয়াসের দীর্ঘদিন ধরে জমি নিয়ে ঝামেলা চলে আসছিল। এ নিয়ে বুধবার বিকালে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ বাঁধে। এসময় ছোট ভাই ইলিয়াস লাঠি দিয়ে তার বড় ভাই জাহাঙ্গীরকে বেধড়ক মারপিট করে। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়।

সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে মারা যান তিনি।

ওসি আরো জানান, এ ঘটনায় নিহতের শ্যালক বাদী হয়ে বুধবার রাতে গোবিন্দগঞ্জ থানায় আটজনকে আসামি করে হত্যা মামলা করেন। মামলার পর রাতেই অভিযুক্ত ইলিয়াস মিয়া, তার স্ত্রী আলেয়া বেগম, বোন রুমি ও মা সুফিয়া বেগমকে গ্রেপ্তার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/১এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :