মাদারীপুরে লরি-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

প্রকাশ | ০১ এপ্রিল ২০২১, ১৮:৫০ | আপডেট: ০১ এপ্রিল ২০২১, ১৮:৫৪

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের কালকিনি উপজেলার পান্তাপাড়া এলাকায় তেলবাহী লরির সাথে মোটরসাইকের সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে এই দুঘর্টনা ঘটে। এতে বিক্ষুব্ধরা ঢাকা-বরিশাল মহাসড়ক প্রায় দেড় ঘণ্টা অবরোধ করে রাখেন।

নিহতরা হলেন- মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর গ্রামের মিন্টু গাজীর ছেলে আরাফাত গাজী (২২) ও বরিশালের আগৈলঝাড়া উপজেলার টরকী এলাকার আলাউদ্দিন ফকিরের ছেলে তুহিন ফকির (২৫)। এরা সম্পর্কে খালাতো-মামাতে ভাই হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, বরিশালগামী মোটরসাইকেলের সাথে মাদারীপুরগামী সার্বিক কোম্পানির একটি তেলের লরির সাথে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা আরাফাত গাজী লরির নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। অপর আরোহী তুহিন ফকিরকে গুরুতর আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে আনলে তিনিও মারা যায়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ডাসার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লরি আটক করে। এই ঘটনায় ঢাকা-বরিশাল মহাসড়কের মস্তফাপুর এলাকায় সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহতের ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ ব্যাপারে ডাসার থানার ওসি হাসানুজ্জামান জানান, ‘লরিটি আটক করে হাইওয়ে পুলিশ নিয়ে গেছে। ঘটনাস্থলে ডাসার থানা পুলিশ রয়েছে। বিক্ষুদ্ধরা কিছু সময় মহাসড়ক অবরোধ করলেও পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।’

(ঢাকাটাইমস/১এপ্রিল/এলএ)