সাংবাদিকদের ওপর হেফাজতের হামলা: জড়িতদের শাস্তি দাবি বিজেএফডির

নিজস্ব প্রতিবেদক
ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ এপ্রিল ২০২১, ২১:০২

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভারত সফরের বিরোধিতা করে ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের কর্মী ও সমর্থকদের দ্বারা জাতির পিতা বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর, জেলা প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দীন জামিসহ অন্যান্য সাংবাদিকদের ওপর হামলা, এবং শহরজুড়ে সরকারি-বেসরকারি স্থাপনায় অগ্নিসংযোগ ও ভাঙচুরের ঘটনায় গভীর উদ্বেগ, নিন্দা জানিয়েছে ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ফোরাম, ঢাকা-বিজেএফডি। জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয় সংগঠনটির পক্ষ থেকে।

বিজেএফডির পক্ষ থেকে এর সভাপতি সৈয়দ ইশতিয়াক রেজা ও সাধারণ সম্পাদক শাহ মুহাম্মদ মুতাসিম বিল্লাহ এক বিবৃতিতে এসব ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের চিহ্নিত করে অবিলম্বে আইনানুগ ও ক্ষতিপূরণের ব্যবস্থা নিতে সরকার ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি দাবি জানান।

ব্রাহ্মণবাড়িয়া ছাড়াও ঢাকা ও নারায়ণগঞ্জসহ বিভিন্ন স্থানে সাংবাদিক ও সংবাদকর্মীদের লাঞ্ছিত ও গণমাধ্যমের গাড়ি ভাঙচুরের ঘটনায় জড়িতদের বিরুদ্ধেও শাস্তির দাবি জানান তারা।

বিবৃতিতে বলা হয়, হুমকি আর হামলার মাধ্যমে সাংবাদিক সমাজকে বিভ্রান্ত করা যাবে না। দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষা ও সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে তাদের অবস্থান অটুট থাকবে।

ঢাকাটাইমস/১এপ্রিল/এমআর

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :