মুক্তাগাছায় এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ এপ্রিল ২০২১, ১৭:৩৩

ময়মনসিংহের মুক্তাগাছা পৌর এলাকার জমিদারবাড়ি সংলগ্ন গলিতে এক এসএসসি পরীক্ষার্থীকে গলায় ও বুকে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাত পৌনে ১২টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় আবির, অর্পণ ও দীপ্ত নামের তিন যুবক গুরুতর আহত হয়। আহতদের ময়মনসিংহ মেডিকলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত বিজয় সাহা(১৬) পৌর শহরের তামাকপট্টি এলাকার লিটন সাহার ছেলে। বিজয় এ বছর নবারুন বিদ্যানিকেতন থেকে এসএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানায়, শহরের ছাপ্পান্ন প্রহর মাঠে সাত দিনব্যাপী নামলিলা কীর্তণ চলছিল। বৃহস্পতিবার ছিল এই কর্মসূচির শেষ দিন। বৃহস্পতিবার কীর্তণ মাঠের পাশেই সড়কে মোটরসাইকেলের পেছন থেকে ধাক্কা দেয়া নিয়ে কয়েক যুবকের সঙ্গে কিশোর বিজয়ের কথা কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে রাত পৌনে ১২টার দিকে কয়েকজন যুবক এসে বিজয় সাহাকে ধাওয়া দিয়ে জমিদারবাড়ির সংলগ্ন স্বপ্নকুঁড়ির প্রতিবন্ধী স্কুলের গলির ভেতরে নিয়ে যায়।

সেখানে তাকে গলায় ও বুকে উপর্যুপরি এলোপাতাড়ি ছুরিকাঘাত করা হয়। পরে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিকলে কলেজ হাসপাতালে নেয়ার পর বিজয়ের মৃত্যু হয়।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দুলাল আকন্দ বলেন, তুচ্ছ ঘটনায় বিজয় সাহাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করা হয়েছে। জড়িতদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/২এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :