সাংস্কৃতিক সংগঠক খোরশেদের পরিবারে আ জ ম নাছির

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ এপ্রিল ২০২১, ২১:৫৮

চট্টগ্রাম নাগরিক উদ্যোগের সমন্বয়কারী ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের চট্টগ্রাম জেলা শাখার সাধারণ সম্পাদক মরহুম খোরশেদ আলমের প্রথম মৃত্যুবার্ষিকীতে তার পরিবারের গিয়ে খোঁজখবর নিয়েছেন সদ্য সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দিন। শুক্রবার দুপুরে তার পরিবারের বাসায় গিয়ে কথা বলেন এই আওয়ামী লীগ নেতা।

এসময় তার সঙ্গে ছিলেন চট্টগ্রাম নাগরিক উদ্যোগের আহ্বায়ক ও চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য রিয়াজ হায়দার চৌধুরী, বক্সির হাট ওয়ার্ড কাউন্সিলর নুরুল হক, মহানগর আওয়ামী লীগ সদস্য বেলাল আহমেদ, দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নুরুল আজিম নুরু্, সাধারণ সম্পাদক ইফতেখার আলম জাহেদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা জাবেদুল আলম সুমন, বক্সির হাট ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগ সদস্য আনিসুর রহমান চৌধুরী, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইয়াছির আরাফাত, সাবেক ছাত্রনেতা শাহেদ মিজান, সাহেল আহমেদ প্রমুখ।

আ জ ম নাছির উদ্দিন সাংস্কৃতিক সংগঠক মরহুম খোরশেদ আলমের দুই শিশু সন্তানের খোঁজ খবর নেন। তাদের পড়ালেখা অব্যাহত রাখার জন্য উৎসাহ দেন। তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনাসহ সবার করোনা দুঃসময় মোকাবেলার জন্য বিশেষ মোনাজাতে অংশ নেন।

এরপর আ জ ম নাছির মহানগর আওয়ামী লীগ সদস্য দক্ষিণ বাকলিয়ার প্রবীণ নেতা সিদ্দিক আলমকে দেখতে তার বাসভবনে যান। সেখানে তিনি কিছুটা সময় অতিবাহিত করেন এবং অসুস্থ এই নেতার চিকিৎসার খোঁজখবর নেন।

(ঢাকাটাইমস/২এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :