করোনায় মাদারীপুরে বিএনপি নেতার মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০২১, ১৬:৩৬

প্রাণঘাতি নোভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন মাদারীপুর জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সদর উপজেলার সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব বেপারী।

শনিবার সকাল সাড়ে ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। নিজ এলাকায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন কেন্দ্রীয়, জেলা ও উপজেলার বিএনপির নেতাকর্মীরা।

গেলো সপ্তাহে জ্বর নিয়ে সদর হাসপাতালে ভর্তি হন আব্দুর রব বেপারী। পরে পরীক্ষায় করোনা পজেটিভ হয়ে সদর হাসপাতালের আইসোলিসন কেন্দ্রে রাখা হয়। অবস্থার অবনতি হলে শুক্রবার সন্ধ্যায় তাকে রবিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখনে শনিবার সকালে তিনি চিকিৎসাধীন মারা যায়। আব্দুর রব বেপারী মাদারীপুর পৌর শহরের চরমগুগরিয়া এলাকার বাসিন্দা। তার মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ছিলেন।

এছাড়া তিনি বর্তমান জেলা বিএনপির আহ্বায়ক কমিটির কার্যকরী সদস্য। তার মৃত্যুতে কেন্দ্রীয় বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর, সহ-সাংগঠনিক সম্পাদক খোন্দকার মাশুকুর রহমান মাশুক, নির্বাহী কমিটির সহ-সম্পাদক আনিসুর রহমান তালুকদার, জেলা বিএনপির আহ্বায়ক জাফর আলী মিয়া, সদস্য সচিব জাহান্দার আলী জাহানসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদলসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শোক প্রকাশ করেছেন।

(ঢাকাটাইমস/৩এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :