ইনফিনিক্স স্মার্ট ৫ ফোন কিনে আরেকটি জেতার সুযোগ বাড়ল

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ এপ্রিল ২০২১, ১২:৩৩ | প্রকাশিত : ০৪ এপ্রিল ২০২১, ১২:৩২

পবিত্র মাহে রমজান ও বাংলা নববর্ষ উপলক্ষে একটি স্মার্ট ৫ কিনলে আরেকটি স্মার্ট ৫ স্মার্টফোন জেতার সুযোগের সময় বাড়ালো ইনফিনিক্স। অফারটি চলবে আগামী ৩০ এপ্রিল ২০২১ পর্যন্ত। এর আগে গত ১৪ মার্চ এই অফরটি শুরু করে ইনফিনিক্স। এই অফারের তালিকায় প্রতিদিন ইনফিনিক্সের ১ জন ক্রেতা জিতে নিতে পারবেন ইনফিনিক্স স্মার্ট ৫ হ্যান্ডসেট। এছাড়াও প্রতিদিন থাকছে ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অথবা ৫০ টাকা মোবাইল রিচার্জ নিশ্চিত উপহার। তবে শুধু মাত্র ইনফিনিক্স স্মার্ট ৫ স্মার্টফোনের ক্ষেত্রে এই অফার প্রযোজ্য হবে।

যারা ইনফিনিক্স ‘বাই ওয়ান গেট এ চান্স টু উইন ওয়ান’ অফারে মোবাইল কিনবেন তাদের জন্য এই ক্যাম্পেইনের নিয়ম হচ্ছে। আপনার ফোনের এসএমএস অপশনে গিয়ে টাইপ করুন InfinixIMEI_1ShopCode এবং পাঠিয়ে দিন 26969 নম্বরে।

প্রিমিয়াম অনলাইনভিত্তিক স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স ‘স্মার্ট ৫’ ৩/৬৪ জিবি সংস্করণের দাম ৯ হাজার ৪৯০ টাকা এবং ২/৩২ জিবি সংস্করণটির দাম ৮ হাজার ৪৯০ টাকা। অত্যাধুনিক উদ্ভাবনী ডিভাইসের জন্য পরিচিত এবং তরুণদের জন্য আকর্ষণীয় ও সাশ্রয়ী মূল্যে শক্তিশালী ইনফিনিক্স ‘স্মার্ট ৫’ দুটি সংস্করণে যাওয়া যাচ্ছে। ৫০০০ এমএএইচ ব্যাটারি লাইফ, ৬.৬ ইঞ্চি এইচডি+ওয়াটার-ড্রপ স্ক্রিন এবং ডুয়েল ফ্ল্যাশসহ ৮ এমপি সেলফি ক্যামেরার ইনফিনিক্স স্মার্ট ৫। ফোনটি তিনটি মনোমুগ্ধকর রঙে পাওয়া যাচ্ছে- মিডনাইট ব্ল্যাক, ওশান ওয়েভ এবং কোয়েটজাল সায়ান।

৬.৬ ইঞ্চির এইচডি+ওয়াইড স্ক্রিন ব্যবহারকারীকে স্বচ্ছ ও ওয়াইড স্ক্রিনের স্মার্টফোন ব্যবহারে আরও ভালো অভিজ্ঞতা এনে দেবে। ভিডিও গেম খেলার সময় শত্রুকে ধরা বা ছোট স্ক্রিনের আপনার প্রিয় চলচ্চিত্রের তারকার মুখ দেখা মিস করতে হবে এমন চিন্তা করার দরকার নেই। এছাড়া ৫০০ নিটস সানলাইট ডিসপ্লের কারণে আপনি সব ধরনের সূর্যালোকে স্মার্টফোনের স্ক্রিন স্বাচ্ছন্দ্যে দেখতে পারবেন। অন্য ফোনের স্ক্রিনের তুলনায় এ ফোনের স্ক্রিন দুর্দান্ত দেখাবে।

স্মার্টফোনটির ৮-মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দিয়ে নিখুঁত ছবি তোলার জন্য এতে অটোমেটিক রিটাচিং ফিচার যুক্ত হয়েছে। এতে থাকা সেলফি ফোকাস এবং ডুয়েল ফ্ল্যাশ ছাড়াও জেন্টেল ব্লার করার সুযোগ পাবেন ব্যবহারকারী। ইনফিনিক্স স্মার্ট ৫-এ রিয়ার ক্যামেরা অংশে থাকা ১৩ এমপি ট্রিপল ক্যামেরায় সূর্যের আলো কম বা বেশি নির্বিশেষে আপনি সর্বদা স্পষ্ট, উজ্জ্বল এবং অধিকতর সুন্দর ছবি তোলার সুযোগ দেবে। ইনফিনিক্স ‘স্মার্ট ৫’ মডেলের নতুন এই ডিভাইসটি বাংলাদেশের বাজারে এনেছে গ্রাহকদের কথা মাথায় রেখে। নতুন এই স্মার্টফোনটি বাজেটবান্ধব এবং সেরা পারফরম্যান্স ফোন। ইনফিনিক্স স্মার্ট ৫ পাওয়া যাচ্ছে অফলাইন প্ল্যাটফর্ম পিকাবু, স্টারলিংক এবং গ্যাজেন্ড অ্যান্ড গিয়ারসহ সারাদেশে পাওয়া যাচ্ছে।

(ঢাকাটাইমস/৪এপ্রিল/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা