কুলিয়ারচরে হেফাজতের মিছিল থেকে বিভিন্ন প্রতিষ্ঠানে হামলা

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ এপ্রিল ২০২১, ১৬:৪৯

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রিসোর্টে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে ‘দ্বিতীয় স্ত্রী’সহ অবরুদ্ধের প্রতিবাদে শনিবার রাতে কিশোরগঞ্জের কুলিয়ারচরে বিক্ষোভ মিছিল করেছেন হেফাজতকর্মীরা। এ সময় মিছিল থেকে বিভিন্ন প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুর চালানো হয়েছে। রাত পৌনে ১০টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত দফায় দফায় এ হামলা চলে।

এদিকে হেফাজতকর্মীদের প্রতিরোধ করতে গেলে তারা পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় পুলিশের সঙ্গে হেফাজতকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পুলিশসহ বেশ কয়েকজন হেফাজতকর্মী আহত হয়েছেন।

পুলিশ জানায়, রাতে হেফাজতকর্মীরা মিছিল বের করে। সেই মিছিল থেকে উপজেলা সহকারী কমিশনারের(ভূমি) কার্যালয়, উপজেলা নির্বাহী কর্মকর্তার বাংলো, ত্রৈলোক্য নাথ মহারাজ স্মৃতি লাইব্রেরিসহ বহু প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুর চালান। এ সময় গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। হেফাজতকর্মীদের সঙ্গে দফায় দফায় পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

কুলিয়ারচর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম সুলতান মাহমুদ জানান, এ ঘটনায় সাতজন পুলিশ সদস্যসহ ১০ জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ পাঁচটি রাবার বুলেট নিক্ষেপ করেছে।

কুলিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুবাইয়াৎ ফেরদৌসী জানান, হামলাকারীরা উপজেলা ভূমি অফিস ও উপজেলা নির্বাহী অফিসারের বাংলো ভাঙচুর করেছে।

(ঢাকাটাইমস/৪এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :