দুই সন্তান হত্যার পর মায়ের আত্মহত্যায় মামলা

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ এপ্রিল ২০২১, ১৮:০৯

সাতক্ষীরার কলারোয়ায় ধর্ষণের চেষ্টার ঘটনায় বিচার না পেয়ে দুই সন্তানকে হত্যা করে নিজে আত্মহত্যার ঘটনায় তিনজনকে আসামি করে থানায় মামলা হয়েছে। শনিবার রাতে আত্মহননকারী গৃহবধূ মাহফুজা খাতুনের ভাই মশিউর রহমান তিনজনকে আসামি করে কলারোয়া থানায় মামলা করেছেন। মশিউর রহমান যশোর জেলার শার্শা উপজেলার বাসিন্দা।

কলারোয়া থানার ওসি মীর খায়রুল কবির জানান, মশিউর রহমান ধর্ষণের চেষ্টার অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে এবং আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে থানায় মামলা নেয়া হয়েছে। পারিবারিক সিদ্ধান্তহীনতায় মামলা করতে দেরি হয়েছে বলে জানান ওসি।

মামলার তদন্তকারী কর্মকর্মা এসআই সোহরাব হোসেন জানান, তিনজনকে আসামি করে মামলা হয়েছে। তবে আসামিদের গ্রেপ্তারের স্বার্থে নাম প্রকাশ করা যাবে না। তিনি অবিলম্বে আসামিদের গ্রেপ্তার করা সম্ভব হবে বলে প্রত্যয় ব্যক্ত করেন।

প্রসঙ্গত, কলারোয়া উপজেলার লাঙ্গলঝাড়া গ্রামের শিমুল সরদার ও মাহফুজা দম্পতির মেয়ে মোহনা খাতুনকে (৫) চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে ধর্ষণের চেষ্টা করে প্রতিবেশী লাল্টু গাজীর ছেলে কিশোর হৃদয় হোসেন। স্বামী শিমুল সরদার জীবিকার প্রয়োজনে বাইরে থাকায় স্ত্রী মাহফুজা খাতুন এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্যসহ গণ্যমান্য ব্যক্তিদের কাছে বিচার না পেয়ে ছেলে মাহফুজুর রহমান (৮) ও মেয়ে মোহনা খাতুনকে (৫) শ্বাসরোধ করে হত্যা করে নিজে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন।

(ঢাকাটাইমস/৪এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :