করোনা আক্রান্তদের জন্য চট্টগ্রাম নগর বিএনপির দোয়া

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ এপ্রিল ২০২১, ১৯:২৩

করোনায় আক্রান্ত নেতাকর্মীদের সুস্থতা কামনায় চট্টগ্রাম মহানগর বিএনপির উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। রবিবার বাদ জোহর বায়তুশ শরফ জামে মসজিদে কেন্দ্রঘোষিত এই কর্মসূচি বাস্তবায়ন হয়।

অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, সেলিমা রহমান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ ও হাবিবুন্নবী খান সোহেলসহ অসুস্থ নেতাকর্মীদের জন্য দোয়া করা হয়।

এছাড়া বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ সারাদেশে মৃত্যুবরণকারী নেতাকর্মী, বেগম খালেদা জিয়া ও তারেক রহমান, অসুস্থ চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য শামসুল আলম, আহমেদুল আলম চৌধুরী রাসেল, কোতোয়ালি থানা বিএনপির সভাপতি মঞ্জুর রহমান চৌধুরী, বাকলিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক আফতাবুর রহমান শাহীনসহ সারাদেশের নেতাকর্মী ও দেশবাসীর সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

কারাগারে বন্দি ডা. শাহাদাত হোসেন ও মনোয়ারা বেগম মনিসহ গ্রেপ্তার নেতাকর্মীদের মুক্তি ও মিথা মামলায় জর্জরিত বিএনপি নেতা মাহবুবের রহমান শামীম, আবুল হাশেম বক্কর ও আবু সুফিয়ানসহ নেতাকর্মীদের জন্যও দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ মুছা।

দোয়া মাহফিলে অংশ নেন চট্টগ্রাম মহানগর বিএন‌পির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এমএ আজিজ, যুগ্ম আহ্বায়ক কাজী বেলাল উদ্দিন, আব্দুল মন্নান, আহ্বায়ক কমিটির সদস্য হারুন জামান, অধ্যাপক নুরুল আলম রাজু, মঞ্জুরুল আলম চৌধুরী মন্জু, মোহাম্মদ কামরুল ইসলাম, ডবলমুরিং থানা বিএনপির সভাপতি মোহাম্মদ সেকান্দর, সাধারণ সম্পাদক হাজী বাদশা মিয়া, নগর বিএনপিনেতা মো. ইদ্রিস আলী, মোস্তাফিজুর রহমান বুলু, বন্দর থানা বিএনপির সহ সভাপতি মো. সালাউদ্দীন, যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম বাচ্চু, সাংগঠনিক সম্পাদক হাজী মো. হোসেন, ডবলমুরিং থানা বিএনপি'র সাংগঠনিক সম্পাদক নুর উদ্দিন সোহেল, ২৩ নম্বর ওয়ার্ড বিএনপির আহবায়ক হাজী মো. মহসিন, ৩৮ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি মোহাম্মদ আজম, ২৮ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, নগর যুবদলের সহসভাপতি মুজিবুর রহমান, নগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক আবদুল জলিল, বিএনপিনেতা হাসান রুবেল, আনোয়ার হোসেন, সুফি মো. ইব্রাহিম, হাজী আবদুর রহিম, ছাত্রদলনেতা শফিউল আলম, মো. পারভেজ প্রমুখ।

(ঢাকাটাইমস/৪এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :