মামুনুল হককে নিয়ে পোস্ট দেওয়ায় যুবলীগ নেতা আটক

নিজস্ব প্রতিবেদক সুনামগঞ্জ
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২১, ১২:১৮

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে নিয়ে আপত্তিকর পোস্ট দেওয়ায় এক যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ।

গত রবিবার ২টার দিকে উপজেলার বাদাঘাট বাজারের বাদামপট্রি থেকে তাকে আটক করে সুনামগঞ্জের তাহিরপুর থানা পুলিশ।

আটক যুবলীগ নেতার নাম এমাদ আহমেদ জয়। তিনি উপজেলার বাদাঘাট ইউনিয়ন যুবলীগের মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক ও বাদাঘাট ইউনিয়নের ভোলাখালী গ্রামের বাসিন্দা।

এ বিষয়ে বাংলাদেশ ইসলামী আন্দোলন তাহিরপুর উপজেলা শাখার সভাপতি এম সালমান আহমদ সুজন বলেন, কথিত এক নারীর ছবির সঙ্গে মামুনুল হকের ছবি যুক্ত করে অশ্লীল ও আপত্তিকর মন্তব্য লিখে এমাদ তার নিজের ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেয়। পরে আমাদের নজরে পড়লে এ নিয়ে আলেম সমাজ ও হেফাজতের অনুসারীদের মধ্যে তীব্র প্রতিক্রিয়া দেখা দেয় এবং বিষয়টি থানা পুলিশকে জানানো হয়।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ তরফদার ঘটনা নিশ্চিত করে বলেন, এ নিয়ে যাতে এলাকায় বিশৃঙ্খলা ও অপ্রীতিকর ঘটনা না ঘটে তাই ওই যুবককে আটক করে আপাতত পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

তিনি আরও বলেন, এ নিয়ে পরবর্তী সময়ে যেকোনো ধরনের বিশৃঙ্খলা এড়াতে রবিবার দুপুরে আলেম সমাজের নেতৃস্থানীয়দের নিয়ে থানায় মতবিনিময় করি। সবাই নিজ নিজ অবস্থান থেকে পুলিশকে সহযোগিতা করবেন বলে আমাকে আশ্বস্ত করেছেন।

প্রসঙ্গত, শনিবার নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রয়েল রিসোর্টে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে ঘুরতে গিয়ে একটি কক্ষে অবরুদ্ধ হয়েছিলেন মামনুল হক।

(ঢাকাটাইমস/৫এপ্রিল/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :