বেগমগঞ্জে লকডাউনবিরোধী মিছিল, ১৩ প্রতিষ্ঠানকে জরিমানা

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২১, ১৬:০৪

লকডাউনের প্রতিবাদ ও স্বাস্থ্যবিধি মেনে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার দাবিতে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে মিছিল করেছেন সাধারণ ব্যবসায়ীরা। এদিকে স্বাস্থ্যবিধি না মানায় ১৩টি প্রতিষ্ঠানকে অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার দুপুর আড়াইটার দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের চৌমুহনী বাজারে এ মিছিল করেন ব্যবসায়ীরা। স্বাস্থ্যবিধি মেনে নিজেদের ব্যবসা প্রতিষ্ঠান চালু রাখতে মিছিল থেকে ব্যবসায়ীরা সরকারের কাছে দাবি জানান।

ব্যবসায়ীরা বলেন, লকডাউনে ব্যাংক, বিমা অফিস খোলা, গাড়ি চলছে। কিন্তু শুধুমাত্র আমাদের সাধারণ ব্যবসায়ীদের দোকান পাট কেন বন্ধ থাকবে। তাই আমরা চাই স্বাস্থ্যবিধি মেনে আমাদের দোকান-পাট খোলা রাখার সুযোগ দেওয়া হোক।

জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান রনি জানান, চৌমুহনী বাজার থেকে করোনাভাইরাসের সংক্রমণ বাড়ছে। তাই আমরা প্রতিদিন এ বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছি। জনগণকে সচেতন করতে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

বেগমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শামসুন নাহার জানান, সকাল থেকে জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে সচেতন করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় একটি বাসসহ ১৩টি প্রতিষ্ঠানকে ১৩টি মামলায় ৫৩ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়েছে।

(ঢাকাটাইমস/৫এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :