পূবাইল থানা ছাত্রদলের আহবায়ককে অব্যাহতি

নগর প্রতিবেদক, গাজীপুর
| আপডেট : ০৫ এপ্রিল ২০২১, ২০:৪৪ | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২১, ১৯:২৭

দৈনিক ঢাকা টাইমস-এ সংবাদ প্রকাশের পর গাজীপুর মহানগরের অধীন পূবাইল থানা ছাত্রদলের আহবায়ক আজমিন খানকে সংগঠন থেকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় ছাত্রদল। সংগঠনের কার্যক্রম অব্যাহত রাখার স্বার্থে কমিটির ১নং যুগ্ম আহবায়ক মো. রাজিব মিয়াকে আহবায়কের দায়িত্ব দেওয়া হয়েছে।

ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এই সিদ্ধান্ত অনুমোদন করেছেন। রবিবার ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে গত ২৬ ফেব্রুয়ারি পূবাইল থানা ছাত্রদলের ২১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করে মহানগর ছাত্রদল। কমিটি ঘোষণার পর পদবঞ্চিত ছাত্রনেতারা কমিটিতে যোগ্য ও ত্যাগিদের বাদ দিয়ে বিবাহিত, সন্তানের জনক, অছাত্র ও মাদককারি জায়গা পেয়েছেন এমন অভিযোগ তোলেন। এ নিয়ে গত ১১ মার্চ দৈনিক ঢাকা টাইমস এ ‘পূবাইল থানা ছাত্রদলের কমিটিতে মাদককারবারি’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। ওই সংবাদ প্রকাশের পর ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে বিতর্কিত কমিটি নিয়ে ব্যাপক সমালোচনার ঝড় উঠে। কমিটির আহবায়ক আজমিন খানের বিবাহের কাবিননামা, সন্তান ও স্ত্রীর ছবিসহ সকল তথ্যের ভিত্তিতে তদন্ত শুরু করে কেন্দ্রীয় ছাত্রদল। তদন্ত কমিটি অভিযোগের প্রমাণ পাওয়ায় কেন্দ্রীয় ছাত্রদল আজমিন খানকে আহবায়কের পদ থেকে অব্যাহতির সিদ্ধান্ত নেন।

নতুন আহবায়ক রাজিব মিয়া বলেন, কেন্দ্রীয় ছাত্রদল আমাকে আহবায়কের দায়িত্ব দিয়েছে। কমিটির সকলকে ঐক্যবদ্ধ রেখে বিতর্কের ঊর্ধ্বে গিয়ে সংগঠনকে শক্তিশালী করার জন্য আমি সর্বাত্মক চেষ্টা করব।

(ঢাকাটাইমস/৫এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :