নড়াইলে ইউনিয়ন কৃষকলীগ সভাপতি গুলিবিদ্ধ

প্রকাশ | ০৬ এপ্রিল ২০২১, ১১:০৭

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস

নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি নজরুল ইসলাম (৪৮) গুলিবিদ্ধ হয়েছেন। সোমবার সন্ধ্যা ৭টার দিকে বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

নজরুল ইসলাম কালিয়া উপজেলার চন্দ্রপুর গ্রামের মনজুর আলীর ছেলে। তাকে প্রথমে নড়াইল সদর হাসপাতাল ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য পরবর্তীতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গুলিবিদ্ধ নজরুলের ভাতিজা খায়রুল বাশার বলেন, সন্ধ্যায় চাচা (নজরুল) বাড়ির সামনে রাস্তায় দাঁড়িয়ে ছিলেন। এসময় দুইটি মোটরসাইকেলযোগে চার যুবক চাচাকে শর্টগান দিয়ে গুলি করে পালিয়ে যায়। গুলিটি চাচার বামপাশের চোয়ালে লাগে।

তবে এলাকাবাসী জানান, গুলিবিদ্ধ নজরুল তার ব্যক্তিগত ইয়ারগান বিক্রির জন্য গত কয়েকদিন ধরে বিভিন্ন লোকজনের সঙ্গে কথাবার্তা বলেন। এই সূত্র ধরে একটি মোটরসাইকেলে তিনজন নজরুলের বাড়ির সামনে আসেন। দরদামের একপর্যায়ে ক্রেতাবেশে ওই তিনজন নিজের ইয়ারগান দিয়ে নজরুলকে গুলি করে পালিয়ে যায়।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ কনি মিয়া বলেন, কে বা কারা কী উদ্দেশে গুলি করেছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। ইয়ারগান বেচাকেনার বিষয়টিও যাচাই করে দেখা হচ্ছে।

(ঢাকাটাইমস/৬এপ্রিল/পিএল)