দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালকের মৃত্যু, আটক ৪

প্রকাশ | ০৬ এপ্রিল ২০২১, ১৫:০৬ | আপডেট: ০৬ এপ্রিল ২০২১, ১৫:০৯

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালকের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্তের নাম নাইজুল হক। তিনি নিহত রাসিক মিয়ার (২৯) সৎবোনের বর ছাতক উপজেলার খারাই গ্রামের জমসিদ আলীর ছেলে।

নিহত রাসিক মিয়া উপজেলার পূর্ব পাগলার দামোধরতপী গ্রামের মৃত সফিক মিয়ার ছেলে। এ ঘটনায় অভিযুক্ত ঘাতকসহ নিহতের সৎ দুই বোন ও সৎমাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মুক্তাদির হোসেন জানান, এ ঘটনায় নিহতের ছোটভাই নাছির মিয়া একটি মামলা করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দামোধরতপী গ্রামের মৃত সফিক মিয়ার দ্বিতীয় স্ত্রী ও তৃতীয় স্ত্রীর সন্তানদের মধ্যে সম্পত্তির ভাগ ভাটোয়ারা নিয়ে পূর্ব বিরোধ ছিল। এরই ধারবাহিকতায় সোমবার বিকাল ৪টায় দ্বিতীয় স্ত্রীর ছেলে রাসিক মিয়া ও তৃতীয় স্ত্রীর মেয়ে ছামিনা বেগমের মধ্যে সম্পত্তির বিরোধ নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছামিনা বেগমের স্বামী ধারালো ছুরি দিয়ে রাসিক মিয়ার পেটে ছুরিকাঘাত করলে তিনি অজ্ঞান হয়ে পড়েন। তাৎক্ষণিক আশপাশের লোকজন তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে রাসিক মিয়া মারা যান।

এদিকে, খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক দেবাশীষ দেব অভিযান চালিয়ে ঘাতক নাইজুল হকসহ তার শাশুড়ী নুরুল নেছা, স্ত্রী ছামিনা বেগম, শ্যালিকা রিনা বেগমকে আটক করে। 

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মুক্তাদির হোসেন বলেন, আটক চারজনকে কারগারে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৬এপ্রিল/পিএল)