কুপ্রস্তাব প্রত্যাখ্যানে ছাত্রের মা-বোনকে কুপিয়ে জখম

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ এপ্রিল ২০২১, ১৯:৩৮

কুষ্টিয়ার ভেড়ামারায় এক শিক্ষার্থীর মা ও বোনকে বটি দিয়ে কোপানোর অভিযোগ উঠেছে সানোয়ার হোসেন (৩৫) নামে এক কলেজশিক্ষকের বিরুদ্ধে। বর্তমানে আহত দুই নারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে মঙ্গলবার দুপুরে শিক্ষার্থীর পিতা বাদী হয়ে অভিযুক্ত শিক্ষককে আসামি করে মামলা করেছেন।

অভিযুক্ত সানোয়ার হোসেন ভেড়ামারা সরকারি মহিলা কলেজের ইংরেজি বিষয়ের প্রভাষক পদে চাকরি করেন। তিনি কুষ্টিয়ার মিরপুর উপজেলার নওদা বহলবাড়িয়া গ্রামের ইদবার আলীর ছেলে। তিনি ভেড়ামারা পৌর এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভেড়ামারা সরকারি মহিলা কলেজের ইংরেজি বিষয়ের প্রভাষক সানোয়ার হোসেন (৩৫) ভেড়ামারা পৌর শহরের নওদাপাড়া এলাকায় দশম শ্রেণি পড়ুয়া এক ছাত্রর বাসায় গিয়ে নিয়মিত প্রাইভেট পড়াতেন। এক পর্যায়ে তিনি ওই ছাত্রের মাকে অনৈতিক প্রস্তাব দেন। সোমবার বিকাল ৩টার দিকে আবার ওই বাড়িতে যান শিক্ষক সানোয়ার। এ সময় সানোয়ারের সাথে ওই গৃহবধূর কথা-কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে প্রভাষক সানোয়ার হোসেন রান্নাঘর থেকে বটি নিয়ে ছাত্রের মাকে মাথায় ও পেটে আঘাত করেন। এ সময় মাকে বাঁচাতে অনার্স পড়ুয়া মেয়ে এগিয়ে গেলে তাকেও আঘাত করে পালানোর চেষ্টা করে সানোয়ার। চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এসে সানোয়ারকে ধরে গাছের সাথে বেঁধে রেখে পুলিশে খবর দেয়।

মুমূর্ষু গৃহবধূকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই গৃহবধূর শরীরে ৬২টি সেলাই দেওয়া হয়েছে। আহত মেয়েকে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ভেড়ামারা থানার ওসি শাহ্জালাল জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। সেই সাথে ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। বিকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৬এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :