মুন্সীগঞ্জে পৌর মেয়রের বাসভবনে বিস্ফোরণ, দগ্ধ ১৩

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ এপ্রিল ২০২১, ১১:৪৯

মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভার মেয়র আব্দুস সালামের বাড়িতে রহস্যজনক বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে পৌরসভার দুই প্যানেল মেয়র, দুই কাউন্সিলর ও মেয়রের স্ত্রীসহ ১৩ জন দগ্ধ হয়েছে।

গত মঙ্গলবার রাত নয়টার দিকে পৌরসভার রামগোপালপুর এলাকায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

আহতরা হলেন- মিরকাদিম পৌরসভার প্যানেল মেয়র রহিম বাদশা, আওলাদ, কাউন্সিলর দ্বীন ইসলাম, সোহেল, মেয়র আব্দুস সালামের স্ত্রী কানন, তাইজুল, মোশারফ, মনির হোসেন, শ্যামল দাশ, পান্না, কালু, কানন ও মহিউদ্দিন।

এর মধ্যে রহিম বাদশা মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ও বাকি ১২ জনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, পৌরসভার গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে মেয়রের বাসভবনের তৃতীয়তলার একটি কক্ষে তার সঙ্গে আলাপচারিতা করছিলেন পৌর কাউন্সিলরসহ অন্যান্যরা। এসময় হঠাৎ করেই বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। মুহূর্তে কক্ষের ভেতর আগুনের শিখা দেখা দেয়। বিস্ফোরণে কক্ষের আসবাবপত্র, জানালার কাঁচ ফেঁটে চুরমার হয়ে গেছে। এসময় বিস্ফোরণের শব্দ পেয়ে আশপাশের লোকজন ছুটে এসে চারজন কাউন্সিলরসহ অন্তত ১৩ জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ধারণা করা হচ্ছে, গ্যাসের লাইনের লিক থেকে ঘরে গ্যাস ছড়িয়ে থাকায় সেসময় চুলা জ্বালাতে গেলে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, কিভাবে এ বিস্ফোরণ ঘটেছে তা এখনও বলা যাচ্ছে না। ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছে ফায়ার সার্ভিসের কর্মীরা। তারা বলতে পারবে কিভাবে সেখানে বিস্ফোরণ ঘটে। বর্তমানে পুলিশ ঘটনাস্থলে রয়েছে।

মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু ইউসুফ জানান, কিসের বিস্ফোরণ তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না।

(ঢাকাটাইমস/৭এপ্রিল/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :