নরসিংদীতে দুজনকে কুপিয়ে হত্যা, একজনকে জখম

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ এপ্রিল ২০২১, ১৬:৩৭
মানসিক ভারসাম্যহীন যুবক ইউনুসকে আটক করে পুলিশ

নরসিংদীতে মানসিক ভারসাম্যহীন এক যুবকের ছুরিকাঘাতে দুই কৃষক মারা গেছেন। আহত হয়েছেন আরও একজন।

বুধবার দুপুরে মেঘনা নদী বেষ্টিত চরাঞ্চল সগরিয়াপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। গুরুতর আহত সেন্টু মিয়াকে ঢাকায় পাঠানো হয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মানসিক ভারসাম্যহীন ইউনুসকে আটক করে সদর হাসপাতালে ভর্তি করেছে।

নিহতরা হলেন চরাঞ্চলের সগরিয়াপাড়া গ্রামের ফজল মিয়ার ছেলে ফরহাদ মিয়া এবং আলী আজগর। আহত ব্যক্তির নাম সেন্টু মিয়া। ছুরিকাঘাতে তার অবস্থাও গুরুতর। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা যায়, নরসিংদী সদর উপজেলার চরাঞ্চল সগরিয়াপাড়া গ্রামের ফজল মিয়ার ছেলে ফরহাদ মিয়া বাড়ির অদূরে তার কৃষিজমিতে কাজ করছিলেন। এসময় একই গ্রামের মানসিক ভারসাম্যহীন ইউনুস আচমকা ছুরি দিয়ে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। ফজল মিয়াকে কুপিয়ে আহত করার পর রাস্তার পাশে থাকা আজগর আলী ও সেন্টু মিয়াকেও কোপাতে থাকেন তিনি। চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে গিয়ে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে নরসিংদী সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তিকে আটক করে।

সদর মডেল থানার ওসি বিপ্লব কুমার চৌধুরী বলেন, ভারসাম্যহীন ইউনুসকে আটকের পর হাসপাতালে ভর্তি করা হয়েছে। একই সঙ্গে নিহত দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/০৭এপ্রিল/এমআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :