নগরকান্দায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ এপ্রিল ২০২১, ১৮:০৩

ফরিদপুরের নগরকান্দায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে বাড়ির পাশে পুকুর থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত কহিনুর আক্তার(৪১) উপজেলার শশা গ্রামের লিটন মিয়ার স্ত্রী।

২০ বছর আগে লিটন মিয়া ঢাকার উত্তরা এলাকার আ. কাদের মিয়ার মেয়ে কহিনুর আক্তারকে পারিবারিকভাবে বিয়ে করেন। তাদের সংসারে একটি ছেলে ও একটি মেয়ে সন্তানের জন্ম হয়। ভালোই কাটছিল তাদের দাম্পত্যজীবন। হঠাৎ লিটন মিয়া কাউকে না জানিয়ে সাতক্ষীরা জেলায় আরেকটি বিয়ে করেন। শুরু হয় দাম্পত্য কলহ।

লিটনের বড় ভাই মিজান মিয়া বলেন, ছোট ভাই বিটুর স্ত্রী সকালে পুকুর ঘাটে গিয়ে দেখে কহিনুরের লাশ পানিতে ভাসছে। পুলিশকে সংবাদ দিলে পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে যায়।

কহিনুরের ভগ্নীপতি সাইফুল ইসলাম অভিযোগ করে বলেন, লিটন আরেকটি বিয়ে করার পর থেকে কহিনুরকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতেন। লিটন ও তার পরিবারের লোকজন কহিনুরকে খুন করে লাশ পানিতে ভাসিয়ে দিয়েছে। তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বিপ্লব বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এটা হত্যা না দুর্ঘটনা তা গভীরভাবে খতিয়ে দেখা হচ্ছে।

(ঢাকাটাইমস/৭এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :