হট লুকে নেট কাঁপাচ্ছেন নুসরাত জাহান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ এপ্রিল ২০২১, ১৮:৫০ | প্রকাশিত : ০৮ এপ্রিল ২০২১, ১২:৪৭

পশ্চিমবঙ্গে এ বছরের বিধানসভা নির্বাচনকে ঘিরে আপাতত উত্তপ্ত রাজ্য ও রাজনীতি। দফায় দফায় চলছে ভোটগ্রহণ পর্ব। রেকর্ড সংখ্যক তারকা এবার তৃণমূল ও বিজেপির প্রার্থী হয়েছেন। ভোটের প্রচারেও নেমেছেন অনেক।

এই দ্বিতীয় দলে আছেন গত লোকসভা নির্বাচনে বসিরহাট কেন্দ্র থেকে তৃণমূলের ব্যানারে সংসদ সদস্য হওয়া অভিনেত্রী নুসরাত জাহানও। তাই বিধানসভা নির্বাচনে তিনি তৃণমূলের প্রার্থীদের পক্ষে প্রচার প্রচারণায় ব্যস্ত।

তারই ফাঁকে ফাঁকে সম্প্রতি করলেন একটু ফটোশুটও। নুসরাতের সেই ফটোশুটের ছবির ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ভার্সন। জীবনে তো কখনও আলো কখনও আঁধার, তারই প্রতিফলন যেন এই ছবি।

ফটোশুটে বেবি পিংক রঙের অফ সোলডার ফ্লোর টাচ গাউনে হট লুকে ধরা দিয়েছেন রাজকন্যা। কানে দুটি পাথরের দুল, বুদ্ধিদীপ্ত চোখ আঁকা, কোকড়ানো হাইলাইট করা খোলা চুল, পিংক টোনের লিপস্টিক। অন্যদিকে তাকিয়ে সাংসদ অভিনেত্রীর।

সাদা রঙের গেট, তারই সামনে অভিনেত্রীর অভিব্যক্তি ক্যামেরাবন্দি করছেন ফটোগ্রাফার। এই আলোর খেলায় যেন আরও মায়াবী হয়ে উঠেছেন নুসরাত। এসব ছবি পোস্ট করে নায়িকা ইংরেজিতে লেখেন, 'Deep in every heart slumbers a dream,and the couturier knows it: every woman is a princess.'

জীবনও তেমনি কখনও রঙিন, কখনও রঙহীন। ছবিতেও তারই প্রতিফলন রেখে এই দুটি ভার্সন পোস্ট করেছেন নায়িকা। নুসরাতের সেই ছবিতে হুমড়ি খেয়ে পড়েছে নেট জনতা। প্রকাশ করেছেন মুগ্ধতা। কেউ কেউ আবার করেছেন সমালোচনাও।

তবে আলোচনা সমালোচনা যা-ই হোক না কেন, আপাতত নেট কাঁপাচ্ছেন নুসরাতের ফটোশুটের ওই ছবিগুলো। পাশাপাশি সশরীরে তিনি কাঁপাচ্ছেন রাজনীতির মাঠ। যদিও দুদিন আগে ভোটের প্রচারে গিয়ে সবজি কিনে তিনি সমালোচিত হন। তবে তার কোনো জবাব দেননি নায়িকা।

ঢাকাটাইমস/০৮এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :