পুলিশ পরিচয়ে ধর্ষণ, র‌্যাবের হাতে ধরা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ এপ্রিল ২০২১, ১৯:৪৮

পুলিশ পরিচয়ে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেয়ার ভয় দেখিয়ে এক নারীকে ধর্ষণ মামলার পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তার নাম রবিন শেখ।

বৃহস্পতিবার ভোরে ঢাকার কেরাণীগঞ্জের পূর্ব চড়াইল রেখার মেম্বরের গলি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। বিকালে র‌্যাব-১০ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

র‌্যাব জানিয়েছে, রবিন শেখ এলাকায় বিভিন্ন সময় পুলিশ সদস্য হিসেবে মিথ্যা পরিচয় দিতেন। গ্রেপ্তারের সময় তার কাছ থেকে একটি খেলনা পিস্তল, দুটি মোবাইল ফোন এবং পুলিশের পোশাক পরিহিত এডিটিং করে তৈরি করা ছবি উদ্ধার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে র‌্যাব জানতে পেরেছে, দুই মাস আগে রবিন শেখসহ আরও চার থেকে পাঁচজন মিলে নির্যাতনের শিকার ওই নারীর বাসায় গিয়ে নিজেদের পুলিশ বলে পরিচয় দেন। এসময় ওই নারীকে মিথ্যা মাদক মামলায় ফাঁসানোর ভয় দেখিয়ে তার বাসা থেকে নগদ টাকা ও অন্যান্য মূল্যবান জিনিস নিয়ে যায়। কিছুদিন পর রবিন শেখ আবার ওই নারীর বাসায় গিয়ে খেলনা পিস্তল দিয়ে ভয় দেখিয়ে হাত পা বেঁধে ধর্ষণ করেন। এমনকি ধর্ষণের দৃশ্য মোবাইলে ভিডিও করেন। পরে এই ভিডিও ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ওই নারীকে বিভিন্ন সময় ধর্ষণ করেন। একপর্যায়ে রবিন শেখের নজর যায় নির্যাতিত নারীর মেয়ের দিকে। সেই ভিডিওর ভয় দেখিয়ে নারীর মেয়েকেও ধর্ষণের চেষ্টা করেন। পরে ওই নারীর অভিযোগের ভিত্তিতে রবিন শেখকে গ্রেপ্তার করে র‌্যাব।

গ্রেপ্তারের পর উদ্ধার হওয়া মোবাইলে জোরপূর্বক ধর্ষণের ভিডিও পাওয়া যায়। এছাড়াও পুলিশের ইউনিফর্ম পরিহিত বেশ কিছু ছবি পাওয়া যায়।

এসব ছবির বিষয়ে গ্রেপ্তার রবিন র‌্যাবকে জানিয়েছেন, এই ছবিগুলো বিশেষ অ্যাপের মাধ্যমে এডিট করে তৈরি করা। তিনি নিজেকে ফেসবুকে পুলিশ হিসেবে পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে বিভিন্ন জায়গায় বিভিন্ন মানুষের সঙ্গে নানাধরনের প্রতারণা করে আসছিলেন বলেও জানিয়েছেন।

গ্রেপ্তার রবিন শেখের বিরুদ্ধে নির্যাতিত ওই নারী থানায় ধর্ষণ মামলা দায়ের করায় তাকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়েছে র‌্যাব।

(ঢাকাটাইমস/০৮এপ্রিল/এআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অপরাধ ও দুর্নীতি এর সর্বশেষ

ডিজিটাল হুন্ডিতে ৪০০ কোটি টাকা পাচার, চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

ইউটিউবে জাল টাকা তৈরি শেখা, রাজমিস্ত্রি-জেলেকে নিয়ে গড়ে তোলা হয় চক্র

দুর্নীতি মামলায় মেজর মান্নান কারাগারে

ভুয়া নিয়োগপত্রে কোটি কোটি টাকা আত্মসাৎ

শিশু বিক্রির অর্ডার নিয়ে অপহরণ করতেন তারা

দুর্নীতির অভিযোগে রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা ​​​​

যাবজ্জীবন সাজা থেকে বাঁচতে ২২ বছর ধরে তরমুজ ও ওষুধ বিক্রেতা, অতঃপর...

বিমানবন্দরে ডলার কারসাজি, ১৯ ব্যাংকারসহ ২১ জনের বিরুদ্ধে দুদকের মামলা

ঢাবি ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শিক্ষার্থীকে মারধর করে ছিনতাইয়ের অভিযোগ

ধানক্ষেতে বিদ্যুতের ফাঁদ পেতে ‘হত্যা’: তিন আসামি গ্রেপ্তার

এই বিভাগের সব খবর

শিরোনাম :