সুখবর দিলেন পরীমনি!

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ এপ্রিল ২০২১, ২০:৫৭

পরীমনি, ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামার কন্যা। রুপে-গুনে অনন্য তিনি। বিশেষ করে তার চুলের প্রশংসায় সর্বদা পঞ্চমুখ থাকেন সবাই। চুলের ব্যাপারে পরীমণি বেশ রক্ষণশীল।

ছোটবেলায় মাথার বেণি খুলে আয়নার সামনে দাঁড়িয়ে আপনমনে প্রায়শই মডেলিং করতেন। স্বপ্ন দেখতেন, বড় হয়ে টিভিতে দেখা সেই বিজ্ঞাপনটির মডেল হওয়ার। অবশেষে সেই স্বপ্ন বাস্তবে ধরা দিলো পরীর জীবনে।

বৃহস্পতিবার দুপুরে পরীমনি তার ভেরিফাইড ফেসবুক পেজে একটি ফটো শেয়ার করেছেন। যার ক্যাপশনে লিখেছেন, 'একটি সুপরিচিত চুলের তেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরে সত্যিই আনন্দিত।'

খোঁজ নিয়ে জানা গেলো হাঁস মার্কা গন্ধরাজ তেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হলেন পরীমনি। এই পণ্যের যাবতীয় প্রমোশনাল ইভেন্ট ও বিজ্ঞাপনে দেখা যাবে তাকে।

পরী বলেন, ‘শুধু আমি নই। আমার তো মনে হয় বাংলার সকল নারীর মনেই বেঁচে আছে একটি চিরচেনা সাদা রাজহাঁস! মানে হাঁস মার্কা গন্ধরাজ তেলের কথা বলছি। ছোটবেলায় এই তেলটির ঘ্রাণ আর বিজ্ঞাপন- কি যে ভালো লাগতো! এখনও টিভি বা রেডিওতে এই নামটি কানে এলে ঘুরে তাকাই। স্মৃতিকাতর হই।’

এখন থেকে এই তেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করবেন পরীমনি। অংশ নেবেন বেশ ক’টি বিজ্ঞাপনচিত্রেও।

এদিকে করোনার কারণে আপাতত ঘরবন্দি আছেন এই নায়িকা। তবে গেল সপ্তাহে পরী ব্যস্ত ছিলেন ইফতেখার শুভ অনুদানের ছবি ‘মুখোশ’-এর শুটিংয়ে। একই সময়ে মুক্তি পেয়েছে তৌকীর আহমেদের ‘স্ফুলিঙ্গ’।

ঢাকাটাইমস/৮এপ্রিল/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :