মামুনুল হকের পক্ষে পোস্ট, স্বেচ্ছাসেবক লীগ নেতা বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
 | প্রকাশিত : ০৯ এপ্রিল ২০২১, ১০:৪২

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় হেফাজতের নেতা মাওলানা মামুনুল হকের পক্ষে পোস্ট দেওয়ায় আল আলাল নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

গত বৃহস্পতিবার রাতে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শুয়েব চৌধুরী ও সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু স্বাক্ষরিত চিঠির মাধ্যমে তাকে বহিষ্কার করা হয়। বহিষ্কৃত আল আলাল জেলার জামালগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক।

জানা গেছে, আল আলাল তার নিজের ফেইসবুক আইডিতে মামুনুল হকের পক্ষে স্ট্যাটাসে লেখেন- ‘আরও একধাপ এগিয়ে আল্লামা মামুনুল হক। কোটি হৃদয়ে স্থান করে আবারও প্রমাণিত হলো তিনি এ যুগের সালাউদ্দিন আইয়ুবী, তোরা কি করবি।’

মামুনুল হকের ছবি নিজের প্রোফাইল ছবি হিসেবেও ব্যবহার করেন তিনি। বিষয়টি নজরে পড়লে তাকে বহিষ্কার করেন জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক।

সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু বলেন, ‘হেফাজত নেতাকর্মীরা দেশব্যাপী তাণ্ডব ও নৈরাজ্য সৃষ্টি করেছে। যারাই এসব দেশের শান্তি-শৃঙ্খলা বিনষ্টকারীদের পক্ষে কথা বলবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। কারণ এদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সকল নেতাকর্মীরা। এসব নেতাকর্মী আওয়ামী লীগ পরিবারের হতে পারে না।’

(ঢাকাটাইমস/৯এপ্রির/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :