গ্রিজম্যানের তিন সন্তানের জন্ম একই দিনে

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ এপ্রিল ২০২১, ১১:০৪ | প্রকাশিত : ০৯ এপ্রিল ২০২১, ১০:৫২

বৃহস্পতিবার রাতে তৃতীয় সন্তানের বাবা হয়েছেন ফরাসি তারকা ফুটবলার অ্যান্তনিও গ্রিজম্যান। আর তাতেই ঘটে গেছে এক আশ্চর্যজনক ঘটনা। প্রথম দুই সন্তানের মতো তৃতীয় সন্তানও জন্ম নিল এপ্রিলের ৮ তারিখে।

গ্রিজম্যান এবং এরিকা গত দম্পতির প্রথম সন্তান মিয়ার জন্ম হয় ২০১৬ সালের ৮ এপ্রিল। এর তিন বছর পর ২০১৯ সালে একই তারিখে পৃথিবীর আলোয় আসে দ্বিতীয় সন্তান আমারো। আর এবার তাদের ঘর আলো করে জন্ম নিল তৃতীয় সন্তান। তারিখটাও একই। তৃতীয় সন্তানের নাম আলবা গ্রিজম্যান।

জনপ্রিয় ক্রীড়া সংবাদমাধ্যম ইএসপিন মজা করে লিখেছে, ‘ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জেতা বার্সেলোনা ফরোয়ার্ড অ্যান্তনিও গ্রিজম্যান, পরিবার পরিকল্পনার ক্ষেত্রেও বিশ্বসেরা।’

গ্রিজম্যানের তিন সন্তানের জন্মতারিখের এমন মিলের কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা ও শুভকামনার পাশাপাশি নির্মল মজা করছেন তার ভক্তরা। কেউ কেউ বলছেন, তিন সন্তানের জন্মদিন আলাদা করে মনে রাখতে হবে না তাকে। আবার কারও মত, এক পার্টির খরচ দিয়েই তিনজনের জন্মদিন পালন করতে পারবেন গ্রিজম্যান।

গ্রিজমানের তিন সন্তানের জন্মদিন একই তারিখে হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে রসিকতা করছেন অনেকে। একজন যেমন টুইট করেছেন, “তার জন্য ভালো, কেবল দুটি জন্মদিন মনে রাখতে হবে। ৮ এপ্রিল ও তার স্ত্রীর।”

আরেক জন লিখেছেন, “প্রতি বছর জন্মদিনের একটি কেক/পার্টি।”

এদিকে বৃহস্পতিবার প্রসব যন্ত্রণায় কাতর হলেও নিজের অন্য দুই সন্তানকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি এরিকা চোপেরেনা। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লিখেছেন, ‘আজকে যথাক্রমে ২ ও ৫ বছর হলো তোমরা এসেছো। তোমরা আমাদের অস্তিত্ব আরও সুন্দর করেছে। মা-বাবা তোমাদের নিয়ে অনেক বেশি গর্বিত।’

তিন ভাই-বোনের একই তারিখে জন্মের ঘটনা বেশ বিরল। তবে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড থেকে বেশ দূরেই আছেন গ্রিজমান-এরিকা দম্পতি। আমেরিকান ক্যারোলিন ও কামিন্স দম্পতির পাঁচ সন্তানের জন্ম হয়েছিল একই তারিখে, ১৯৫২ থেকে ১৯৬৬ সালের মধ্যে সবার জন্ম ২০ ফেব্রুয়ারি!

(ঢাকাটাইমস/০৯এপ্রিল/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

সেমি ফাইনালের আগে নিষেধাজ্ঞায় এমিলিয়ানো মার্টিনেজ

বঙ্গবন্ধু স্টেডিয়ামে ১৬০০ মিটার দৌড়ালেন মাহমুদউল্লাহ-শান্তরা

‘অনেক বেশি ক্ষুধার্ত ছিলাম, পেট ভরেনি এখনও’- ৫ উইকেট নিয়ে নাসুম

দুই হলুদ কার্ড পাওয়ার পরও মাঠ ছাড়েননি মার্টিনেজ, ফুটবল আইন কি বলে?

নিশ্চিত হলো ডিপিএলের সুপার লিগের ৬ দল

মুস্তাফিজের ইস্যুতে বিসিবিকে ধুয়ে দিলেন ভারতের সাবেক তারকা ক্রিকেটার

পাঞ্জাবকে হারালেও জরিমানা গুনতে হয়েছে হার্দিক পান্ডিয়াকে

মাঝপথে ফেরায় আইপিএল থেকে পুরো টাকা পাবেন মুস্তাফিজ?

সাড়ে ৪ বছর পর দলে ফিরে বোলিং করা হলো না মোহাম্মদ আমিরের

জুভেন্টাসের বিপক্ষে জিতলেন রোনালদো, ১১৩ কোটি টাকা দেওয়ার নির্দেশ

এই বিভাগের সব খবর

শিরোনাম :