ক্রিকেটার থেকে অভিনেতা হলেন পাকিস্তানি ক্রিকেটার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ এপ্রিল ২০২১, ১১:৫৫

ক্রিকেট এখন ছাড়েননি, নেননি অবসরও- এরই মধ্যে অভিনয়ে নাম লেখালেন পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের বাঁ-হাতি অভিজ্ঞ ব্যাটসম্যান ফাওয়াদ আলম। সম্প্রতি তার অভিনীত একটি ওয়েব সিরিজের মুক্তি পেতে যাচ্ছে। অভিনয়ের বিষয়টি এই পাকিস্তানি ক্রিকেটার নিজেই নিশ্চিত করেছেন।

উর্দুফ্লিক্সের আসন্ন ওয়েব সিরিজে 'খুদকাশ মুহাব্বাত'-এ অভিনয় করেছেন ফাওয়াদ। যা অতি শিগগিরই মুক্তি পাবে বলে জানিয়েছেন করাচির এই ক্রিকেটার।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ওয়েব সিরিজের ট্রেইলার আপলোড করে তিনি লিখেছেন, 'আনন্দের সঙ্গে আমি জানাচ্ছি, উর্দুফ্লিক্সের ওয়েব সিরিজ খুদকাশ মুহাব্বাতের মধ্য দিয়ে অভিনেতা হিসেবে আমার অভিষেক হতে চলেছে।'

তিনি আরও লিখেছেন, 'আমি আশা করব, ক্রিকেট মাঠে আপনারা আমাকে যেমন সমর্থন ও ভালোবাসা দিয়েছেন, অভিনয়ের মঞ্চেও তেমনভাবে গ্রহণ করবেন। আপনাদের দোয়া, ভালোবাসা এবং সমর্থন আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ।'

ক্রিকেট ক্যারিয়ারে এখনও পর্যন্ত ৯ টেস্ট, ৩৮ ওয়ানডে ও ২৪ টি-টোয়েন্টি খেলেছেন ফাওয়াদ। যেখানে টেস্টে ৩ সেঞ্চুরিতে ৫৭০, ওয়ানডেতে ১ সেঞ্চুরি ও ৬ ফিফটিতে ৯৬৬ এবং টি-টোয়েন্টিতে করেছেন ১৯৪ রান।

উল্লেখ্য, ২০০৯ সালের পর দীর্ঘ নয় বছর জাতীয় দলের বাইরে ছিলেন ফাওয়াদ। কেউ কেউ বলছেন অবিচারই হয়েছে তার সঙ্গে। আসলেই যে অবিচার হয়েছে, সেটা প্রমাণ দিয়েছে প্রত্যাবর্তনেই।

১১ বছরেরও বেশি সময় পরে টেস্ট ক্রিকেটে সেঞ্চুরি করেছেন পাকিস্তানি বাঁহাতি এই ব্যাটসম্যান। সেটা নিউজিল্যান্ডের বিপক্ষে। প্রসঙ্গত, টেস্ট ক্রিকেটে ফাওয়াদ আলম সেঞ্চুরি করেছিলেন ২০০৯ সালের জুলাইয়ে। নিজের অভিষেক ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে সেদিন ১৬৮ রানের অনবদ্য ইনিংস খেলেছিলেন তিনি।

(ঢাকাটাইমস/০৯এপ্রিল/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :