কক্সবাজারে র‌্যাব-মাদক কারবারি গোলাগুলি, আটক ২

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ এপ্রিল ২০২১, ১২:৪৭ | প্রকাশিত : ০৯ এপ্রিল ২০২১, ১২:৩৬

কক্সবাজার সদরের লিংকরোড এলাকায় র‌্যাব ও মাদককারবারির কথিত গোলাগুলিতে এক গুলিবিদ্ধ মাদককারবারিসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-১৫।

এসময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় অস্ত্র, দুই রাউন্ড তাজা কার্তুজ ও চার হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার বিকাল ৩টায় এই ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবু সালাম চৌধুরী।

আটকরা হলেন- দক্ষিণ মুহুরীপাড়া এলাকার গুলিবিদ্ধ মেহেদী হাসান বাবু ও রামু কাইম্যারঘোনা এলাকার তারেকুল ইসলাম।

উপ-পরিদর্শক (এএসপি) আবু সালাম চৌধুরী জানান, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কস্থ লিংকরোডের মেরিন সিটি কমপ্লেক্সের সামনে ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশে অবস্থান করছে। এমন তথ্যে র‍্যাবের একটি আভিযানিক দল অভিযানে যায়। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ৮/১০ জন সংঘবদ্ধ অস্ত্রধারী মাদককারবারি র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলিবর্ষণ চালায়। এসময় সরকারি সম্পত্তি ও আত্মরক্ষার জন্য র‌্যাবও পাল্টা গুলি করলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মেহেদী হাসান বাবু ও তার সহযোগী তারেকুল ইসলামকে অক্ষত অবস্থায় আটক করে।

তিনি আরও জানান, পরে র‌্যাব সদস্যরা তাৎক্ষণিক গুলিবিদ্ধ মাদককারবারিকে অতিদ্রুত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। পরবর্তীতে চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য র‌্যাব তার নিজ ব্যবস্থাপনায় এবং নিজ খরচে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

পরে উপস্থিত সকলের সামনে তাদের হেফাজতে থাকা একটি দেশীয় অস্ত্র, দুই রাউন্ড তাজা কার্তুজ ও চার হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

(ঢাকাটাইমস/৯এপ্রিল/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :