খালে মিলল নিখোঁজ দম্পতির গলিত লাশ

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ এপ্রিল ২০২১, ১৭:২১ | প্রকাশিত : ০৯ এপ্রিল ২০২১, ১৪:১৫
ফাইল ছবি

মাদারীপুরের কালকিনিতে নিখোঁজ এক দম্পতির হাত-পাঁ বাধা গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে ওই এলাকার হাবিব বেপারীর বাড়ির পাশের একটি খাল থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন উপজেলার আলীনগর এলাকার রাজাচর গ্রামের মফছের সরদারের ছেলে মোয়াজ্জেম সরদার (৪২) ও তার স্ত্রী মোকসেদা বেগম (৩৪)।

পুলিশ জানায়, এর আগে গত রবিবার রাতে মোয়াজ্জেম ও মোকসেদা বেগম নিজ বাড়ি থেকে নিঁখোজ হন। এসময় তাদের বাড়িতে ফরিদপুর থেকে আসা কৃষাণদেরও পাওয়া যায়নি। পরে একটি মোবাইল নম্বর থেকে কয়েকদফা মুক্তিপণ চাওয়া হয়। এই ঘটনায় ৭ এপ্রিল কালকিনি থানায় অপহরণ মামলা করা হয়। এ পর‌্যন্ত বাড়ির লোকজন অনেক খোঁজাখুঁজি শেষে খালের কচুরীপানার ভেতর তাদের দুজনের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে পুলিশ তাদের দুজনের লাশ উদ্ধার করে।

স্থানীয় ইউপি সদস্য মো. নান্নু বলেন, নিহত মোয়াজ্জেমের ছেলে শাহিদ সরদার তার মামাতো ভাই জিয়াবুর মোল্লা হত্যা মামলার সাক্ষী ছিলেন। এর জের ধরেই এ ঘটনা ঘটতে পারে বলে পারিবারিক সূত্রে অভিযোগ উঠেছে। এছাড়াও এই গ্রামে মোল্লা ও বেপারী বংশের দীর্ঘদিনের বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলেও অভিযোগ উঠেছে।

এ বিষয়ে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আশফাক রাসেল বলেন, ‘আমরা খবর পেয়ে নিহত দুজনের হাত-পা বাধা লাশ উদ্ধার করেছি। ময়নাতদন্তের পর বলা যাবে কিভাবে হত্যা করা হয়েছে।’

(ঢাকাটাইমস/৯এপ্রিল/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :