বাকিতে তরমুজ বিক্রি না করায় ব্যবসায়ীকে হত্যা

সিংড়া (নাটোর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ এপ্রিল ২০২১, ২০:১৬

নাটোরের সিংড়ায় মো. জিল্লুর রহমান (৪৫) নামে এক তরমুজ ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় এক ঘটকের বিরুদ্ধে। নিহত জিল্লুর উপজেলার ইটালী ইউনিয়নের ইন্দ্রাসুন গ্রামের মৃত গেদা প্রামাণিকের ছেলে এবং সাতপুকুরিয়া বাজারের কাঁচামাল ব্যবসায়ী।

শুক্রবার জুমার নামাজের পর সাতপুকুরিয়া বাজারে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে বলে জানা গেছে। ঘটনার পর এলাকাবাসীর সহযোগিতায় মো. বাচ্চু মোল্লাকে চলনবিলের বড়িয়া মাঠ থেকে আটক করেছে থানা পুলিশ।

সিংড়া থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার বাদ জুমা সাতপুকুরিয়া বাজারের ব্যবসায়ী জিল্লুর রহমানের দোকানে গিয়ে তরমুজ বাকি চান ঘটক মো. বাচ্চু মোল্লা। বাকিতে তরমুজ না দেয়ার উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ব্যবসায়ী জিল্লুর রহমানকে ছুরিকাঘাত করেন ঘটক মো. বাচ্চু মোল্লা। স্থানীয়রা আহত জিল্লুরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনার মূল হোতা মো. বাচ্চু মোল্লাকে আটক করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য নাটোর মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৯এপ্রিল/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :