লালমনিরহাট ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা, সোমবার হরতাল

লালমনিরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ এপ্রিল ২০২১, ২২:৩৩

লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতি জাবেদ হোসেন বক্করের বিরুদ্ধে করা মামলা আগামী ২৪ ঘণ্টার মধ্যে প্রত্যাহার করা না হলে আগামী সোমবার লালমনিরহাটে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে জেলা ছাত্রলীগ।

শুক্রবার রাত ৮টায় জেলা ছাত্রলীগ অফিসে সংবাদ সম্মেলন করে এ কর্মসূচি ঘোষণা করেন লালমনিরহাট পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম পাপ্পু।

এর আগে সন্ধ্যায় জেলা শহরে বিক্ষোভ মিছিল ও মামলা প্রত্যাহারের দাবিতে থানায় অবস্থান নেয় ছাত্রলীগের নেতকর্মীরা।

সংবাদ সম্মেলনে জেলা ছাত্রলীগের সভাপতি জাবেদ হোসেন বক্করের পক্ষে লিখিত পাঠ করেন পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম পাপ্পু।

পাপ্পু বলেন, লালমনিরহাট জেলায় এক যুগ ধরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান একনায়কতন্ত্র কায়েম করেছেন। মতিয়ার রহমান তার আপন ভাগ্নে ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হতে না পারায় বক্করের সুনাম ক্ষুন্ন করতে বিভিন্ন পাঁয়তারা করে আসছেন।

তিনি বলেন, ছাত্রলীগ সভাতি জাবেদ হোসেন বক্কর এর প্রতিবাদ করায় প্রয়াত সংসদ সদস্য ইঞ্জি. আবু সাঈদ মো. দুলালের সমর্থকসহ সর্বসাধারনের সমর্থনে জনপ্রিয়তার শীর্ষে উঠছিলেন। তাকে দমাতেই অ্যাডভোকেট মতিয়ার তার আপন বোনের বাড়িতে হামলা ও বোনকে আহত করার মিথ্যা নাটক সাজিয়ে ছাত্রলীগ সভাপতি জাবেদ হোসেন বক্করকে দায়ী করে এবং শুক্রবার বিকালে সদর থানায় একটি অভিযোগ দেন মতিয়ার রহমান।

বিষয়টি ছাত্রলীগের নেতাকর্মীদের কানে আসার পর পর পরই প্রতিবাদ জানায়। সেই সঙ্গে মামলা প্রত্যাহারের দাবিতে জেলা ছাত্রলীগ জেলা শহরে বিক্ষোভ মিছিল ও থানায় অবস্থান নেয়।

সংবাদ সম্মেলন শেষে ফোনে ছাত্রলীগের সভাপতি জাবেদ হোসেন বক্করের সঙ্গে কথা হলে তিনি বলেন, রাজনীতির প্রতিহিংসার কারণেই তাদের এই ভিত্তিহীন অভিযোগ। এ হামলার ঘটনার সঙ্গে তিনি বা ছাত্রলীগের কোনো নেতাকর্মী জড়িত নন।

(ঢাকাটাইমস/৯এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :