আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে সাংসদ দুর্জয়

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১০ এপ্রিল ২০২১, ১৫:৩২ | প্রকাশিত : ১০ এপ্রিল ২০২১, ১৫:২৫

মানিকগঞ্জের ঘিওর উপজেলার সিংজুরী ইউনিয়নের শিহরপুর গ্রামে অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত চার পরিবারকে নগদ অর্থ ও চাল দিয়েছেন মানিকগঞ্জ-১ আসনের সাংসদ এ এম নাঈমুর রহমান দুর্জয়।

ব্যক্তিগত তহবিল থেকে গত শুক্রবার বিকালে সিংজুরী ইউনিয়নের বৈকন্ঠপুর তার নিজ বাড়িতে প্রতিটি পরিবারকে নগদ ৩০ হাজার টাকা ও এক বস্তা করে চাল দেওয়া হয়। এছাড়াও ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে সরকারিভাবে নানা সাহায্য সহযোগিতার আশ্বাস দেন সাংসদ দুর্জয়।

এসময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু তাইয়েবুর রহমান টিপু, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আবুল বাশার, মনিরুল ইসলাম খান মনি, ঘিওর উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি আসাদুর রহমান মিঠু, যুগ্মসাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম প্রমুখ।

প্রসঙ্গত, গত বুধবার সিংজুরী ইউনিয়নের শিহরপুর গ্রামে এ ভয়াবহ আগুন লাগে। গ্যাস লাইট ফেটে এ আগুনের সূত্রপাত হয়। পাশেই ডিজেলের ড্রাম ও শুকনো তামাক থাকায় আগুনের ভয়াবহতা বাড়ে বলে জানান স্থানীয়রা। অগ্নিকাণ্ডে চারটি পরিবারের ১৩টি ঘরের মালামাল পুড়ে যায়। এতে চার ভাইয়ের প্রায় ২০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

(ঢাকাটাইমস/১০এপ্রিল/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :