রাতে মাঠে নামছে বার্সা-রিয়াল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ এপ্রিল ২০২১, ১৮:১৪ | প্রকাশিত : ১০ এপ্রিল ২০২১, ১৮:০২

লা-লিগায় চলতি মৌসুমের শেষ এল ক্লাসিকোতে আজ রাতে পরস্পরের বিপক্ষে মাঠে নামছে স্পেনের দুই জায়ান্ট ক্লাব বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১টায়। লা-লিগার শিরোপা পুনরুদ্ধার করতে আজকের ম্যাচটি বার্সেলোনার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

সবধরনের প্রতিযোগিতা মিলিয়ে বার্সেলোনার বিপক্ষে শেষ দুই ম্যাচে জিতেছে রিয়াল। সবশেষ পাঁচ ম্যাচের হিসেব করলে অবশ্য সমান ২টি করে জিতেছে দুই দল, ড্র হয়েছে অন্য ম্যাচটি।

এ পর্যন্ত সমান ২৯টি করে ম্যাচ খেলেছে রিয়াল ও বার্সেলোনা। যেখানে ৬৫ পয়েন্ট নিয়ে দুই নম্বরে বার্সেলোনা, ৬৩ পাওয়া রিয়াল তিন নম্বরে। সমান ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে শীর্ষে অ্যাতলেটিকো মাদ্রিদ। আজকের ম্যাচটি জিতলে অ্যাটলেটিকোকে পেছনে ফেলে এক নম্বরে উঠে যাবে বার্সেলোনা। রিয়াল জিতলে তাদের পয়েন্ট ৬৬ হবে, তবে অন্তত ৫ গোলের ব্যবধানে জয় না পেলে অবস্থান করতে দুইয়ে।

আজকের ম্যাচে জিদানের দল হারলে লিগের বাকি ৮ ম্যাচে চেয়ে চেয়ে দেখতে হবে লিগ শীর্ষে থাকা আতলেতিকো মাদ্রিদের সঙ্গে বার্সার শিরোপার লড়াই। আর জিতলে? আতলেতিকো-বার্সার সঙ্গে শিরোপাদৌড়ে তো ফিরবেই, দৌড়ের শেষ দানে এগিয়েই থাকবে রিয়াল।

(ঢাকাটাইমস/১০এপ্রিল/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :