ফেসবুকে নারী চিকিৎসককে উত্ত্যক্ত করায় যুবক গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ এপ্রিল ২০২১, ২১:১২

ফেসবুক ম্যাসেঞ্জারে বগুড়ার শেরপুরের এক নারী চিকিৎসককে উত্ত্যক্ত এবং হয়রানির ঘটনায় রাশেদ আহমেদ নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রাশেদ ওই গ্রামের আবু হানিফের ছেলে।

এর আগে শেরপুরের নারী চিকিৎসক সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ফেইক আইডি থেকে কু-রুচিপূর্ণ ও নগ্ন ছবি তার মেসেঞ্জারে দেয়া হচ্ছে জানিয়ে শেরপুর থানায় একটি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। এরপর পুলিশ তদন্ত করে রাশেদকে গ্রেপ্তার করে।

মামলা সূত্রে জানা যায়, শেরপুর পৌর শহরের হাসপাতাল রোড এলাকায় মডার্ণ ক্লিনিক এন্ড ডায়াগনস্টিকের মালিকের চিকিৎসক মেয়ের আইডিতে গত ৭ মার্চ একটি ম্যাসেজ আসে। তারপর থেকেই বিভিন্ন সময় ওই আইডি থেকে কুরুচিপূর্ণ ম্যাসেজ ও নগ্ন ছবি পাঠিয়ে দেয়া হয়। পরে ওই চিকিৎসকের মোবাইলে একটি অপরিচিত নম্বর থেকে কল আসে। কলটি রিসিভ করলে রাশেদ তার পরিচয় দেয়। গত ৩১ মার্চ এ বিষয়ে শেরপুর থানায় একিটি জিডি করা হয় এবং তাকে বিরক্ত করতে নিষেধ করা হয়। এতে রাশেদ ক্ষিপ্ত হয়ে বিভিন্ন ধরনের হুমকি দেয়। এ ঘটনায় ওই নারী চিকিৎসক শুক্রবার রাতে মামলা করেন। পরে পুলিশ অভিযুক্ত রাশেদকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে শেরপুর থানার ওসি শহীদুল ইসলাম জানান, ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হওয়ার পর আসামিকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১০এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :