নিখোঁজ যুবকের লাশ মিলল লিফটের নিচে

নগর প্রতিবেদক, গাজীপুর
| আপডেট : ১০ এপ্রিল ২০২১, ২২:১৪ | প্রকাশিত : ১০ এপ্রিল ২০২১, ২১:১৯

গাজীপুরের টঙ্গীতে একটি বাড়ির লিফটের নিচ থেকে কাজী আব্দুল হালিম (৪৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকালে গাজীপুরা এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশের ধারণা, হত্যার পর ওই ব্যক্তির লাশ লিফটের নিচে রেখে যায় দুর্বৃত্তরা।

নিহত কাজী আব্দুল হালিম বগুড়া জেলার শিবগঞ্জ থানার চাপাচিল গ্রামের মৃত মিমির আলীর ছেলে।

পুলিশের উপ-পুলিশ পরিদর্শক কায়সার আহমেদ লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছেন। এ হত্যার সঙ্গে জড়িত থাকার সন্দেহে পুলিশ বাড়ির তত্ত্বাবধায়ক লিটন ও শরিফকে আটক করেছে।

পুলিশ জানায়, নিহত হালিম পেশায় একজন ঝুট ব্যবসায়ী। তিনি গাজীপুরা পশ্চিমপাড়া এলাকার একটি ভাড়া বাড়িতে পরিবার নিয়ে বসবাস করতেন। গত বুধবার সকাল থেকে তিনি নিখোঁজ ছিলেন। শনিবার বিকালে লাশটি পচে দুর্গন্ধ বের হলে বাড়ির বাসিন্দারা পুলিশে খবর দেন। পরে পুলিশ লিফট খুলে নিচ থেকে লাশটি উদ্ধার করে।

প্রাথমিক তদন্তে জানা গেছে, আগে হত্যা করা হয়। এরপর দুর্বৃত্তরা সুযোগ বুঝে লিফট উপরে উঠিয়ে চাবি দিয়ে দরজা খুলে নিচে লাশটি ফেলে দেয়।

নিহতের স্ত্রী লায়লা বেগম জানান, গত শুক্রবার (২ এপ্রিল) গাজীপুরা এলাকার শরিফুল ইসলামের ভাড়া বাড়িতে বোনের বাসায় যান হালিম। বুধবার সকাল থেকে হালিম নিখোঁজ হলে টঙ্গী পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি করি। শনিবার দুপুরে পুলিশ লাশ শনাক্তের জন্য আমাকে ফোন করে।

নিহতের বোন বিলকিস জানান, গত শুক্রবার আমার স্বামী মারা যান। আমি একা বাসায় থাকছি তাই আমাকে সঙ্গ দিতে আমার ভাই আমার বাসায় থাকত। গত বুধবার সকালে আমার ভাই বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি।

টঙ্গী পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি হত্যা মামলা করা হয়েছে। আটক দু'জনকে জিজ্ঞাসাবাদ চলছে।

(ঢাকাটাইমস/১০এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :