কথা কাটাকাটির মধ্যেই হৃদয়ের বুকে ছুরি বসিয়ে দেয় সুজন

চাঁপাইনবানগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ এপ্রিল ২০২১, ১১:৩৪ | প্রকাশিত : ১১ এপ্রিল ২০২১, ১০:১৫
ফাইল ছবি

মাগরিবের নামাজ শেষে ফার্মেসি ব্যবসায়ী হৃদয় হাসানের সঙ্গে তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটি হচ্ছিল তারই এলাকার সুজনের। একপর্যায়ে হৃদয়ের বুকে ছুরি বসিয়ে দিয়ে পালিয়ে যায় সুজন। হৃদয়কে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শনিবার রাত পৌনে ৮টার দিকে এমনই এক হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে চাঁপাইনবাবগঞ্জের শংকরবাটি ঝাঁপাইপাড়া গ্রামে। নিহত হৃদয় হাসান ওই এলাকার আশরাফুল হকের ছেলে। ঘাতক সুজন একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।

নিহত হৃদয় এলাকায় একটি ওষুধের ফার্মেসি চালাতেন। পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন নিহতের ছোট ভাই রাজন।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, ‘তিন মাস আগে নিহত হৃদয়ের ছোট ভাই আব্দুর রহিমের সঙ্গে একই এলাকার সুজনের আপত্তিকর কথাবার্তাকে কেন্দ্র করে গণ্ডগোল হয়। পরে থানায় বিষয়টির মীমাংসাও হয়।’

তিনি বলেন, ‘শনিবার রাত পৌনে ৮টার দিকে কোনো গণ্ডগোল ছাড়াই রহিমের ভাই হৃদয়ের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় সুজন। গুরুতর অবস্থায় তাকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা হৃদয়কে মৃত ঘোষণা করেন।’ এ ঘটনায় ঘাতককে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

ঢাকাটাইমস/১১এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :