ফরিদপুরে দলীয় নেতাকর্মীদের হাতে বিএনপি নেতা আহত

প্রকাশ | ১১ এপ্রিল ২০২১, ১৫:৪৭ | আপডেট: ১১ এপ্রিল ২০২১, ১৬:৩১

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

ফরিদপুর সদর উপজেলার মোমিনখাঁর হাটে প্রকাশ্যে কোতোয়ালি থানা বিএনপি সহসভাপতি নাজমুল হককে হাতুড়িপেটা করে আহত করার অভিযোগ উঠেছে একই দলের নেতাকর্মীদের বিরুদ্ধে। উত্তর চরমাধবদিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান মির্জা সাইফুল ইসলাম অজম ও তার লোকজনের বিরুদ্ধে এ অভিযোগ আনা হয়েছে। 

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ (বিএসএমএমসি) হাসপাতালে চিকিৎসাধীন নাজমুল হক জানান, থানা কমিটির অনেককে না জানিয়ে উত্তর চরমাধবদিয়া ইউনিয়ন বিএনপির কমিটি ঘোষণা করা হয়। এই অনিয়মতান্ত্রিকভাবে করা কমিটির প্রতিবাদ জানিয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছি আমি। এতে ক্ষুব্দ হয়ে ইউপি চেয়ারম্যান মির্জা সাইফুল ইসলাম অজম ও তার লোকজন মোমিনখাঁর হাট বাজারে অতর্কিতে হামলা চালিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে আমাকে জখম করেন।  

নাজমুল বলেন, আমাকে বাঁচাতে এলে হামলাকারীরা হাকিম ব্যাপারী (৪০) ও সজীব ব্যাপারীকেও (২২) হাতুড়িপেটা করে আহত করা হয়। তারা বর্তমানে জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি বলেন, এ ঘটনায় ছয়জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দেয়া হয়েছে। আমরা হামলার বিষয়ে কোতয়ালী থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

হামলা বিষয়ে অভিযুক্ত মির্জা সাইফুল ইসলাম আজম জানান, নাজমুল হক এলাকায় অশান্তি সৃষ্টি করছেন। তিনি এলাকায় মাদক কারবার করেন। এছাড়াও তিনি জুয়ার আসর বসান নিয়মিত। বিষয়টি নিয়ে প্রতিবাদ করতে যাওয়ার পরেই ঘটনাটি ঘটেছে।

(ঢাকাটাইমস/১১এপ্রিল/কেএম)