করোনায় বন্ধ শাহরুখের ‘পাঠান’

প্রকাশ | ১১ এপ্রিল ২০২১, ১৭:১০ | আপডেট: ১১ এপ্রিল ২০২১, ১৭:১৬

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

২০১৮ সালে ‘জিরো’ মুক্তি পাওয়ার পর এবং সেটি ফ্লপ হলে আর কোনো ছবিতে দেখা যায়নি বলিউড বাদশাহ শাহরুখ খানকে। তিন বছর বড় বাজেটের ছবি ‘পাঠান’ দিয়ে কামব্যাক করার খবর জানান কিং খান। প্রিয় তারকার প্রত্যাবর্তনের এই খবরে বেশ উচ্ছাস প্রকাশ করেন ভক্তরা। খুব শিগগির শাহরুখ খানকে পর্দায় দেখবেন, এই আশায় তারা। কিন্তু সেই আশায় জল ঢাললো করোনা।

বলিউড সূত্রে খবর, মহামারি এই ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের জেরে বন্ধ হয়ে গেছে ‘পাঠান’-এর শুটিং। ভারতের মধ্যে মুম্বাইয়ের অবস্থা এখন সবচেয়ে ভয়াবহ। এ জন্য আগামী ৩০ এপ্রিল পর্যন্ত মুম্বাইয়ে লকডাউন। জারি রয়েছে নাইট কার্ফুও। বাধ্য হয়েই ‘পাঠান‘-এর শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস।

দুবাইয়ে ‘পাঠান’-এর একটি বড় অংশের শুটিং শেষ হয়ে গেলেও বর্তমানে কিছুদিন ধরে মুম্বাইয়ের ফিল্ম সিটিতেই চলছিল এ ছবির শুটিং। অ্যাকশন সিকোয়েন্সের শুটিংয়ের জন্য বানানো হয়েছিল হেলিপ্যাডও। এই ছবির ইউনিটে প্রতিদিন কমপক্ষে ২৫০ জন কলাকুশলী কাজ করতেন। কিন্তু করোনার এই ভয়াবহতার মধ্যে এত কলাকুশলী নিয়ে কাজ করার ঝুঁকি নিতে চাইছে না প্রযোজনা সংস্থা। তাই বন্ধই রাখছে শুটিং।

শাহরুখের কামব্যাক ছবি ‘পাঠান’ পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। এর শুটিং শুরু হয়েছিল গত বছরের নভেম্বরে। ছবিতে শাহরুখের বিপরীতে আছেন দীপিকা পাড়ুকোন। আরও আছেন ডিম্পল কাপাডিয়া ও জন অ্যাব্রাহাম। অতিথি চরিত্রে থাকবেন সালমান খানও। ঘোষণার পর থেকেই এ ছবি নিয়ে দর্শকের আগ্রহ তুঙ্গে। তবে করোনার কারণে আপাতত লাইট-ক্যামেরা অফ ‘পাঠান’-এর।

ঢাকাটাইমস/১১এপ্রিল/এএইচ