বড়লেখায় যুবকের লাশ উদ্ধার

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ এপ্রিল ২০২১, ১৮:৪১

মৌলভীবাজারের বড়লেখার মাধবকুণ্ড জলপ্রপাতের ছড়া থেকে ফয়ছল (২৯) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তিনি চাঁদপুর জেলার নোয়াগাঁও গ্রামের আলী আকবরের ছেলে।

রবিবার দুপুরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে মাধবকুণ্ড খাসিয়া পুঞ্জি সংলগ্ন মাধবকুণ্ড ছড়ায় এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে দুপুরে লাশটি উদ্ধার করে। লাশের গায়ে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি।

পুলিশ বলছে, লাশের সাথে থাকা ব্যাগে হাসপাতালের একটি কাগজ পাওয়া গেছে। এতে দেখা গেছে, করোনার উপসর্গ নিয়ে ওই যুবক গত ৬ এপ্রিল হাসপাতালে ভর্তি ছিলেন। পর দিন ৭ এপ্রিল হাসপাতাল থেকে চলে আসেন।

পুলিশ আরো জানায়, মৌলভীবাজার সদরের বর্ষিজোড়া এলাকায় এক আত্মীয়ের বাড়িতে ওই যুবক বেড়াতে আসে। সে ভবঘুরের মতো ছিল। ঘুরতে ঘুরতে হয়তো মাধবকুণ্ডে চলে আসে।

বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, ‘যুবকের দেহে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ওই যুবক করোনা রোগী। আইসোলেশনে ভর্তি ছিল। বিশেষজ্ঞ চিকিৎসক দেখানো হয়েছে। তারা ধারণা করছেন, শ্বাসকষ্টে মারা গেছে। ছড়ার বড় নালায় পানি বেশি। ধারণা করা হচ্ছে, এপার থেকে ওপারে যেতে হয়তো আর পারেননি। ওখানে মারা যান।

(ঢাকাটাইমস/১১এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :