সালথায় তাণ্ডব: ‘তিন কোটি টাকার ক্ষতি’

সালথা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ এপ্রিল ২০২১, ২০:৩৬

ফরিদপুরের সালথায় সরকারি স্থাপনায় তাণ্ডবের ঘটনায় তিন কোটি টাকার ক্ষতি হয়েছে। রবিবার সকালে জেলা প্রশাসক অতুল সরকারের কাছে একটি প্রতিবেদন জমা দেন তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আসলাম মোল্যা। সেই প্রতিবেদনে ক্ষতির পরিমাণ দেখানো হয় প্রায় তিন কোটি টাকা।

জেলা প্রশাসক অতুল সরকার বলেন, সালথার তাণ্ডবে দুইটি তদন্ত কমিটি গঠন করা হয়। রবিবার সকালে একটি কমিটি তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে। ওই প্রতিবেদনে প্রায় তিন কোটি টাকার ক্ষতি হয়েছে বলে উল্লেখ করা হয়।

তিনি বলেন, এ ছাড়া অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তাসলিমা আলীকে প্রধান করে আরেকটি কমিটি গঠন করা হয়। ওই কমিটির প্রতিবেদন জমা দিতে আরো দুই দিন সময় লাগবে।

অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা বলেন, সালথার তাণ্ডবে এ পর্যন্ত মোট ৬১ জনকে আটক করা হয়েছে। এ ছাড়া গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের পুলিশি পাহারায় চিকিৎসা দেওয়া হচ্ছে। আটকদের মধ্যে ৫৮ জনকে আদালতে সোপর্দ করা হয়েছে। এর মধ্যে ৪৮ জনের রিমান্ড মঞ্জুর হয়েছে। তাদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রসঙ্গত, লকডাউনকে কেন্দ্র গুজব ছড়িয়ে ৫ এপ্রিল সালথা উপজেলা পরিষদের বিভিন্ন সরকারি অফিসে তাণ্ডব চালায় উত্তেজিত জনতা। এ সময় দুটি সরকারি গাড়ি পুড়িয়ে দেয় তারা।

(ঢাকাটাইমস/১১এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :