সিরাজগঞ্জের মহাসড়কে যান চলাচলে ধীরগতি

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ এপ্রিল ২০২১, ১১:২২ | প্রকাশিত : ১২ এপ্রিল ২০২১, ১১:১৩

সিরাজগঞ্জের মহাসড়কের যমুনা সেতু পশ্চিম এলাকা থেকে হাটিকুমরুল পর্যন্ত যান চলাচল স্বাভাবিক হলেও চান্দাইকোনা এলাকায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হাটিকুমরুল এলাকা থেকে বগুড়া মহাসড়কে যান চলাচলে ধীরগতি রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান আলী ও কড্ডা এলাকায় দায়িত্বে থাকা ট্রাফিক ইন্সপেক্টর (টি.আই) মো. আব্দুল গণি।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. শাহজাহান আলী বলেন, হাটিকুমরুল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হলেও চান্দাইকোনা এলাকায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের কারণে হাটিকুমরুল-বগুড়া মহাসড়কে যান চলাচলে খুব ধীরগতি আছে। তবে পুলিশ ট্রাক দুটিকে সরিয়ে নিতে কাজ করছে।

কড্ডা এলাকায় দায়িত্বে থাকা ট্রাফিক ইন্সপেক্টর (টি.আই) আব্দুল গণি বলেন, বাস বন্ধ থাকার কথা থাকলেও রাতে কিছু বাস উভয় দিকেই যাবার চেষ্টা করে। এ অবস্থায় সেতু থেকে ঢাকাগামী বাসগুলোকে ফিরিয়ে দিলে ও মহাসড়কে দুই জায়গায় গাড়ি বিকল হয়ে পড়ায় সিরাজগঞ্জের প্রায় ১৮ কিলোমিটার মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। তবে এখন এই মহাসড়কে যান চলাচল স্বাভাবিক আছে।

উল্লেখ্য, লকডাউনে উত্তরবঙ্গ থেকে দূরপাল্লার কিছু বাস ঢাকাগামী হওয়ার চেষ্টা করলে ও ঢাকা থেকে উত্তরবঙ্গগামী প্রচুর গণপরিবহন রাতে এসেছে। এছাড়াও উভয় লেনে প্রচুর সংখ্যক পণ্যবাহী যানবাহনের চাপ ছিল। এর মধ্যে ঘণ্টাখানেকের ব্যবধানে পাঁচলিয়া ও নলকা সেতুর উপর দুটি গাড়ি বিকল হয়ে পড়ায় গভীররাতে তীব্র যানজটের সৃষ্টি হয়।

(ঢাকাটাইমস/১২এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :