টটেনহ্যামের বিপক্ষে ম্যান ইউর বড় জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ এপ্রিল ২০২১, ১১:৪০

ইংলিশ প্রিমিয়ার লিগের জয়ের ধারা অব্যাহত রেখেছে ঐতিহ্যবাহী ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। টটেনহ্যামের ঘরের মাঠে হ্যারি কেনদের ৩-১ গোলের বড় ব্যবধানে হারিয়েছে ওলে গানার সুলেশারের শিষ্যরা। এ জয়ের ফলে শিরোপার আশা এখনো বাঁচিয়ে রাখল ম্যান ইউ।

রবিবার রাতে ঘরের মাঠে দাপুটে ফুটবল খেলতে থাকেন টটেনহ্যাম। একের পর আক্রমণে ম্যান ইউর রক্ষণভাগকে ব্যস্ত করে কেন-সনরা। তবে কাঙ্ক্ষিত গোলের দেখা পেতে তাদের অপেক্ষা করতে হয়েছে ৪০ মিনিট পর্যন্ত।

এ সময় গোল করে দলকে এগিয়ে নেন সন হিউয়েন মিন। দলীয় আক্রমণে ডি-বক্সের মধ্য থেকে বাঁয়ে আড়াআড়ি ক্রস দেন লুকাস মউরা। নিচু শটে কাছের পোস্ট দিয়ে লক্ষ্যভেদ করেন দক্ষিণ কোরিয়ান ফরোয়ার্ড সন। আসরে এটি তার ১৪তম গোল। ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিকরা।

দ্বিতীয়ার্দের খেলায় গোলের জন্য মরিয়া হয়ে উঠে সফরকারীরা। সফলতা আসে ম্যাচের ৫৭তম মিনেটে। ফ্রেদের পাসে কাছ থেকে নেওয়া কাভানির শট ফিরিয়ে দেন গোলরক্ষক উগো লরিস, কিন্তু বিপদমুক্ত করতে পারেননি। ছোট বক্সে বল পেয়ে সহজেই জালে জড়ান ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফ্রেদ।

৭৩তম মিনিটে কাছ থেকে নেওয়া হ্যারি কেইনের জোরালো শট ডানে ঝাঁপিয়ে ঠেকান গোলরক্ষক ডিন হেন্ডারসন।

ছয় মিনিট পর এগিয়ে যায় ইউনাইডেট। খানিক আগে বদলি নামা গ্রিনউডের ক্রসে ডাইভিং হেডে বল জালে জড়ান কাভানি। আর যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে পল পগবার পাস পেয়ে কাছের পোস্ট দিয়ে জালে বল পাঠিয়ে জয় নিশ্চিত করেন গ্রিনউড।

এ জয়ের পরও পয়েন্ট টেবিলে কোনো পরিবর্তন আসেনি। কেননা টেবিলের শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটি এখনো ইউনাটেডের চেয়ে ১১ পয়েন্টে এগিয়ে রয়েছে। ৩২ ম্যাচে সিটি সংগ্রহ ৭৪। আর দুইয়ে থাকা ম্যান ইউ ৩১ ম্যাচ খেলে সংগ্রহ করেছে ৬৩ পয়েন্ট।

(ঢাকাটাইমস/১২এপ্রিল/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :