সুনামগঞ্জে ধর্ষণের অভিযোগে বাবা-ছেলে গ্রেপ্তার

প্রকাশ | ১২ এপ্রিল ২০২১, ১১:৫০

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ

সুনামগঞ্জের শাল্লা উপজেলার আটগাঁও ইউনিয়নের শরিফপুর গ্রামে সাত বছর বয়সী চাচাতবোনকে ধর্ষণের অভিযোগে ছাদির মিয়া (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এদিকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা না করতে হুমকি দেয়ার অভিযোগে ছদিরের বাবা তাহেদ আলীকেও গ্রেপ্তার করা হয়েছে।

রবিবার দুপুরে তাকে গ্রেপ্তার করা হয়। শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এলাকাবাসী  ও পুলিশ জানায়, গত ৮ এপ্রিল বিকালে শাল্লা উপজেলার উজানগাঁও গ্রামের পাশে ধানী জমিতে ছাদির মিয়া নিজের চাচাতবোনকে ধর্ষণ করেন। এ সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ছাদির পালিয়ে যায়।

পরে রক্তাক্ত অবস্থায় স্থানীয় লোকজন শিশুটিকে উদ্ধার করে শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ভুক্তভোগী শিশুটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ধর্ষণের ঘটনায় গত শনিবার বিকালে ভুক্তভোগীর বড় ভাই বাদী হয়ে ছাদির মিয়াসহ দুজনকে আসামি করে শাল্লা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। মামলার দ্বিতীয় আসামি ছাদিরের বাবা তাহেদ আলী। ধর্ষণের ঘটনায় হুমকি দিয়ে মামলা করতে নিষেধ করায় তাকে আসামি করা হয়েছে।

রবিবার বিকালে তাহেদ ও ছাদিরকে আদালতে তোলা হলে তারা ঘটনার বিষয়ে স্বীকারোক্তি দিয়ে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। পরে বিচারক তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

(ঢাকাটাইমস/১২এপ্রিল/কেএম)